শিরোনাম
◈ দীর্ঘ এক যুগ পর ২৪ দফা দাবি নিয়ে চবি শিবিরের আত্মপ্রকাশ ◈ দেশের বাজারে আরো বাড়ল সোনার দাম , কাল থেকে কার্যকর ◈ সরকার আমিরাতে সাজা পাওয়া প্রবাসীদের পুনর্বাসন করবে : আসিফ নজরুল ◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০৯ রাত
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলার তিন থানার ওসিদের রদবদল 

ফরহাদ হোসেন, ভোলা প্রতিনিধি:  ভোলার তিন থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  ওসিদের রদবদল করা হয়েছে। মঙ্গলবার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ওই আদেশে বলা হয়েছে, লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলমকে ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে ইন্সপেক্টর (ক্রাইম অ্যন্ড অপস্) হিসেবে বদলি করা হয়েছে। তার জায়গায় লালমোহন থানার নতুন ওসি করা হয়েছে আবু সাহাদাৎ মো. হাচনাইন পারভেজকে। তিনি ভোলা পুলিশ লাইনে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেনেকে ভোলা সদর সার্কেলের পুলিশ পরিদর্শক করা হয়েছে। চরফ্যাশন থানায় নতুন ওসি হিসেবে দেওয়া হয়েছে পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান হাওলাদারকে। বোরহানউদ্দিন থানার ওসি জাব্বারুল ইসলামকে জেলা ডিএসবির পুলিশ পরিদর্শক করা হয়েছে। আর বোরহানউদ্দিন থানায় নতুন ওসি হিসেবে দেওয়া হয়েছে পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক মো. ছিদ্দিকুর রহমানকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়