শিরোনাম
◈ দীর্ঘ এক যুগ পর ২৪ দফা দাবি নিয়ে চবি শিবিরের আত্মপ্রকাশ ◈ দেশের বাজারে আরো বাড়ল সোনার দাম , কাল থেকে কার্যকর ◈ সরকার আমিরাতে সাজা পাওয়া প্রবাসীদের পুনর্বাসন করবে : আসিফ নজরুল ◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাওনাররা ঘেরাও দিলো হাসিনার বাড়ি

সোহাইবুল ইসলাম সোহাগ, কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণে এলাকাবাসী থেকে ২২/২৫ লক্ষ টাকা ধার নিয়ে দীর্ঘ ৭ বছর পাওনাদারদের টাকা না দিয়ে আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে হাসিনা নামের এক নারীর বিরুদ্ধে। অভিযোগ উঠেছে এলাকার মানুষদের থেকে বিভিন্ন কৌশলে টাকা নিয়ে দীর্ঘ বছর ফেরত না দিয়ে দাপটের সাথে এলাকায় ঘুরে বেড়াচ্ছে হাসিনা। 

এতে ভুক্তভোগীরা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার বিকেলে হাসিনার বাড়ি ঘেরাও দিয়ে টাকা চায়। অন্যদিকে ভুক্তভোগীদের বিরুদ্ধে উল্টো মামলা করেছেন গলিয়ারা উত্তর ইউনিয়ন কদমতলী এলাকার শাহাদাত হোসেনের স্ত্রী হাসিনা আক্তার।

জানা যায়, হাসিনা তার স্বামী বা ছেলেকে বিদেশে পাঠাবে এর জন্য টাকা প্রয়োজন বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রায় ২২/২৫ লক্ষ টাকা ধার নিয়ে দীর্ঘ ৬/৭ বছর ধরে তাদের টাকা না দেওয়ায় পাওনাদাররা এখন তার বাড়ি ঘেরাও করে। পাওনাদাররা তার বাড়িতে টাকা চাইতে গেলে উল্টো টাকা দিবে দিচ্ছি বলে হুমকি দিচ্ছেন হাসিনা। এতে ওই এলাকায় এখন আতঙ্কিত। এ টাকা নিয়ে হয়তো একটি মার্ডারের ঘটনাও ঘটতে পারে বলে শঙ্কিত এলাকাবাসী। দ্রুত প্রশাসন হাসিনাকে গ্রেফতার করে পাওদারদের টাকা গুলো পরিশোধের ব্যবস্থা করে দিলে এলাকায় স্বস্তি ফিরবে। অভিযোগ আছে, তিনি দীর্ঘ বছর আ'লীগ নেতাকর্মীদের সাথে যোগসাজশে এলাকায় প্রভাব খাটিয়ে পাওনাদারদের টাকা না দিয়ে হুমকির উপরে রাখতেন। এখন আ'লীগ সরকারের পতন হওয়াই সেই প্রভাব আর না খাটাতে পারাই বিভিন্ন সরকারি অফিসের লোকদের দিয়ে সহযোগিতা চান। এমনই একজন সদর দক্ষিণ কৃষি অফিসের উপসহকারী কৃষি অফিসার আবুল হাসনাত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়