শিরোনাম
◈ দীর্ঘ এক যুগ পর ২৪ দফা দাবি নিয়ে চবি শিবিরের আত্মপ্রকাশ ◈ দেশের বাজারে আরো বাড়ল সোনার দাম , কাল থেকে কার্যকর ◈ সরকার আমিরাতে সাজা পাওয়া প্রবাসীদের পুনর্বাসন করবে : আসিফ নজরুল ◈ বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে ৩ জনের মৃত্যু, আহত ৯ ◈ আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করায় ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফ সদস্য আটক ◈ কলকাতার রাস্তায় যাত্রী নিয়ে আর ছুটবে না ১৫০ বছর ধরে চলা ট্রাম ◈ লন্ডনের পর এবার নিউ ইয়র্কে হামলার শিকার বিএনপি নেতা জুম খোকন ◈ ‘আ. লীগকে নিষিদ্ধ করতে হবে না; গুম-খুন-দুর্নীতির বিচার হলে আ. লীগের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে’ ◈ সেনা কর্মকর্তা তানজিম সারোয়ারের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জামায়াতের ◈ আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাধ্যতামূলক অবসরে শেরপুরের এক পুলিশ কর্মকর্তা

তপু সরকার হারুন, জেলা প্রতিনিধি শেরপুরঃ শেরপুর জেলার কর্মরত পুলিশ পরিদর্শক আনিচুর রহমান মোল্লাকে বাধ্যতামূলক অবসরে পাঠিয়েছে সরকার। তিনি শেরপুর ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) হিসেবে কর্মরত ছিলেন। 

রোববার (২২ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব ড. মোহাম্মদ আবদুল মোমেন স্বাক্ষরিত প্রজ্ঞাপন আনিচুর রহমান মোল্লাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়। 

প্রজ্ঞাপনে বলা হয়, পুলিশ পরিদর্শক আনিচুর রহমান মোল্লাকে সরকারি চাকরি আইন, ২০১৮ (২০১৮ সালের ৫৭ নং আইন) এর ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

পুলিশ পরিদর্শক আনিচুর রহমান মোল্লা এর আগে টঙ্গীর তুরাগ থানায় কর্মরত ছিলেন। ৫ আগস্ট সরকার পতনের পর তিনি ২৫ আগস্ট শেরপুরে ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে যোগদান করেন। তার নিজ জেলা গোপালগঞ্জ। পুলিশ পরিদর্শক আনিচুর রহমান মোল্লা শেরপুর ইন সার্ভিস ট্রেনিং সেন্টার থেকে এখন ছুটিতে রয়েছেন। তার ব্যাক্তিগত মোবাইল নম্বরে যোগাযোগ করার চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

পুলিশ পরিদর্শক আনিচুর রহমান মোল্লার বিষয়ে জানতে চাইলে ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডার (পুলিশ সুপার) আব্দুল আল মাহমুদ বলেন, আমরা এখানো অফিসিয়াল কোনো চিঠি পাইনি। চিঠি পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়