শিরোনাম
◈ পলিথিন ব্যাগ নিষিদ্ধ পহেলা নভেম্বর থেকে ◈ আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক, কার্যকর যেদিন থেকে   ◈ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনায় দু'দল গ্রামবাসীর মধ্যে টেঁটা নিয়ে সংর্ঘষ, আহত ২০ ◈ অপারেশনে যাওয়ার আগে রাত ১১ টায় বোনের কাছে ক্ষমা চেয়েছিলেন তানজিম ◈ ক্রীড়া সংগঠকরা চান বাফুফের সভাপতি হিসেবে তরফদারকে, অনেকের পছন্দ তাবিথকে ◈ পিকনিকের কথা বলে শিক্ষার্থীদের কোর্টে নিয়ে সাক্ষ্য দেয়ালেন প্রধান শিক্ষক! ◈ শেয়ার কারসাজির অভিযোগে ৫০ লাখ টাকা জরিমানা সাকিবকে ◈ কক্সবাজারে সন্ত্রাসী হামলায় যেভাবে মারা গেলেন সেনা কর্মকর্তা, জানাল আইএসপিআর ◈  বিশ্বজুড়ে যে সংস্থাগুলো রয়েছে তার সংস্কার প্রয়োজন: মোদি ◈ নদীবন্দরে সতর্ক সংকেত : ৯ অঞ্চলে সন্ধ্যার মধ্যে ঝড়ের পূর্বাভাস

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:২৬ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাহুবলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, অর্ধশতাধিক আহত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ওয়াহিদ মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত অর্ধশতাধিক।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বাবনাকান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ওয়াহিদ মিয়া ওই গ্রামের ইছাক উল্লাহর ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের আরজু মিয়ার সাথে একই গ্রামের মোশাহিদ মিয়ার লোকজনের দীর্ঘদিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে সকালে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে ওয়াহিদ মিয়া নামে একজন নিহত হয় এবং আহত হয় আরো অন্তত অর্ধশতাধিক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এখন এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়