শিরোনাম
◈ শিবির ও জামায়াতকে ডিহিউম্যানাটাইজ করে ফেলা হয়েছে : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ তৃণমূল নেত্রী রাজন্যার হাত ধরে পর্দায় আরজি কর কাণ্ড ! ◈ শ্রমিকদের ১৮ দাবি মেনে নিলো মালিকপক্ষ, কাল থেকে সব কারখানা খোলা ◈ দেড় বছর পর জাতীয় নির্বাচন, যা বলছে বিএনপি-জামায়াত ◈ প্রবাসীরা বিমানবন্দরে ভিআইপি সার্ভিস পাবেন :  ড. আসিফ নজরুল ◈ শর্টগানের গুলির চিহ্ন মিলেছে আবু সাঈদের শরীরে  ◈ দেশের এই পরিস্থিতির জন্য যে ৫ নেতাকে দুষলেন সালমান এফ রহমান ◈ কেন নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক হলো না, জানাল ভারত ◈ যৌথবাহিনীর অভিযানে ফেনীতে যুবদলের দুই কর্মী গ্রেপ্তার ◈ লোক দেখানো কাজ করে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব নয়: উপদেষ্টা হাসান আরিফ

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:১৫ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশে অনুপ্রবেশ

বিএসএফ সদস্যকে আটক করলো বিজিবি (ভিডিও)

দিনাজপুরের বিরল সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের দায়ে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের এক সদস্যকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। আটক বিএসএফ সদস্যের নাম উপল কুমার দাস।

আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে বলে বিজিবির সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বিজিবির দেয়া তথ্য অনুযায়ী, বেলা সাড়ে ১১টার দিকে গরু-ছাগল তাড়ানোর সময় ভুলবশত জিরো লাইন অতিক্রম করে বাংলাদেশের ভেতরে প্রবেশ করলে তাকে আটক করা হয়।

দিনাজপুর বিজিবি সেক্টরের কমান্ডার কর্নেল মো. আরিফুল ইসলাম জানান, বিএসএফের ওই সদস্য জিরো লাইন পেরিয়ে বাংলাদেশের ভেতরে ঢুকে পড়েন। তাকে আটক করার পর বিএসএফকে বিষয়টি জানানো হয়েছে। বিজিবি ও বিএসএফের মধ্যে আলোচনা শেষে তাকে ফেরত দেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিএসএফ সদস্যের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে বিষয়টি নিয়ে দুই দেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে যোগাযোগ চলছে। উৎস: দৈনিক আমাদের সময়, জাগোনিউজ২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়