শিরোনাম
◈ শিবির ও জামায়াতকে ডিহিউম্যানাটাইজ করে ফেলা হয়েছে : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও) ◈ তৃণমূল নেত্রী রাজন্যার হাত ধরে পর্দায় আরজি কর কাণ্ড ! ◈ শ্রমিকদের ১৮ দাবি মেনে নিলো মালিকপক্ষ, কাল থেকে সব কারখানা খোলা ◈ দেড় বছর পর জাতীয় নির্বাচন, যা বলছে বিএনপি-জামায়াত ◈ প্রবাসীরা বিমানবন্দরে ভিআইপি সার্ভিস পাবেন :  ড. আসিফ নজরুল ◈ শর্টগানের গুলির চিহ্ন মিলেছে আবু সাঈদের শরীরে  ◈ দেশের এই পরিস্থিতির জন্য যে ৫ নেতাকে দুষলেন সালমান এফ রহমান ◈ কেন নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক হলো না, জানাল ভারত ◈ যৌথবাহিনীর অভিযানে ফেনীতে যুবদলের দুই কর্মী গ্রেপ্তার ◈ লোক দেখানো কাজ করে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব নয়: উপদেষ্টা হাসান আরিফ

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:১১ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসি মালিকের ১লক্ষ টাকা অর্থদন্ড ও তিনমাসের জেল 

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি :  লালমনিরহাট জেলা শহরের সেনা মৈত্রী বাজারে নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রির দায়ে বিকাশ ফার্মেসি মালিক প্রদ্বীপ চন্দ্র রায় (৪৮) ও সেবনকারী জাহিদুল ইসলাম (৩০) নামে দুইজনের অর্থদণ্ড ও  প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম  শাফায়েত আক্তার নূর ও মোঃ সাজ্জাদ হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই দুজনের এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত আসামি বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় খোর্দ্দসাপ্টানা এলাকার মৃত হরেন চন্দ্র রায়ের ছেলে ও সেবনকারী জাহিদুল ইসলাম হাড়িভাঙ্গা এলাকার মোঃ জয়নালের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালমনিরহাটের সহকারী পরিচালক নাজির উল্লাহ জানান, জেলা শহরের সেনামৈত্রী রাজারে বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় দীর্ঘদিন থেকে অবৈধ মাদকদ্রব্য  টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে। এমন একটি অভিযোগ আমাদের  অধিদপ্তরে আসলে আমরা সেখানে সোর্স নিয়োগ করি। সেই সোর্সের তথ্য মতে আজ সোমবার বিকেলে তার নেতৃত্বে এসআই আল আমিন হোসেন, এএসআই টিএম নাসির উদ্দিন, সিপাহী সেলিম ও সাহিদসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম সেই ফার্মেসিতে অভিযান চালানো হয়। এ সময় ফার্মেসিতে  নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট কিনতে আসা জাহিদুল ইসলাম নামে এক মাদক সেবনকারীকে এক পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। পরে বিকাশ ফার্মেসিতে অভিযান চালিয়ে আরো ৪ পিচ ট্যাবলেট উদ্ধার এবং ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায় কে গ্রেফতার করা হয়।

পরে মাদক ব্যাবসায়ী ও সেবনকারী দুইজনকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতে তারা দুজন তাদের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম  শাফায়েত আক্তার নূর ও মোঃ সাজ্জাদ হোসেন ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায় কে এক লক্ষ টাকা অর্থদণ্ড ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সেবনকারী জাহিদুল ইসলামকে ৫ হাজার টাকা অর্থদণ্ড ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

রায় ঘোষনার পর সন্ধ্যার দিকে সাজাপ্রাপ্ত আসামি মাদক ব্যবসায়ী ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায় ও সেবনকারী জাহিদুল ইসলামকে জেল হাজতে প্রেরণ করা হয় বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়