শিরোনাম
◈ ফরিদপুরের ভাঙ্গায় এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর বিরোধ, অতপর... ◈ হারুনের সঙ্গে বাগবিতণ্ডা , সমন্বয়ক বাকের দিলেন সেই লোমহর্ষক ঘটনার বর্ণনা ◈ ক্ষতিকর মাত্রায় রাসায়নিক ৯ শাক-সবজিতে,  বেশি মাত্রায় হেভি মেটালের উপস্থিতি পাওয়া গেছে লালশাকে : বিএফএসএ’র গবেষণা ◈ রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন সাবেক ২ আইজিপি মামুন ও শহীদুল ◈ পরাজিত হলে এটাই শেষ নির্বাচন : ট্রাম্প ◈ মসজিদের তবারক নিয়ে ঝগড়া: একজনকে পিটিয়ে হত্যা ◈ ড. ইউনূস-জো বাইডেন বৈঠক: গুরুত্ব পাবে চার ইস্যু ◈ বকেয়া বেতনের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ◈ ওবায়দুল কাদেরকে নিয়ে রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন সালমান এফ রহমান ◈ বাতাস ‘খুব অস্বাস্থ্যকর, দূষণে আজ শীর্ষে ঢাকা

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩২ দুপুর
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মসজিদের তবারক নিয়ে ঝগড়া: একজনকে পিটিয়ে হত্যা

কিশোরগঞ্জের ইটনা উপজেলায় মসজিদে তবারক বিতরণকে কেন্দ্র করে বাগবিতণ্ডার একপর্যায়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ওহাব ভূঁইয়া (৪৫) নামে ওই ব্যক্তি রবিবার (২২ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। গত শুক্রবার জুমার নামাজের পর ঘটনাটি ঘটে।

ইটনা থানার ওসি জাকির রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলাও প্রক্রিয়াধীন।

পুলিশ জানায়, রবিবার ওহাব ভূঁইয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। তারপর দ্রুত ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেনাসদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে সংঘর্ষে ব্যবহৃত ধারালো অস্ত্র ও লাঠিসোঁটাসহ দুই জনকে আটক করেন। এরপর আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

স্থানীয়দের বরাতে পুলিশ আরও জানায়, শুক্রবার জুমার নামাজের পর মসজিদে তবারক বিতরণ নিয়ে দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ওহাব ভূঁইয়া নামে ওই ব্যক্তিকে রাস্তায় একা পেয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তিনি মারা যান। উৎস: বাংলাট্রিবিউন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়