শিরোনাম
◈ ২ দিন আগে কি ছিল, এখন হাজার কোটি টাকার মালিক : উপদেষ্টা এম সাখাওয়াত হোসেন (ভিডিও) ◈ ঢাবি শিবির সেক্রেটারির সঙ্গে আলোচনা করে তৈরি হয় ৯ দফা : সমন্বয়ক আব্দুল কাদেরের স্ট্যাটাস ◈ এবার লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা ◈ যে কারনে কিছু মানুষের প্রতি হজ না করার অনুরোধ সৌদির ◈ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট হওয়ার পথে এগিয়ে মার্কসবাদী দিসানায়েকে ◈ দিল্লির জনগণের মধ্যেই থাকবেন কেজরিওয়াল, নেই নিজের কোনো বাড়ি ◈ চীনের সেই 'সুন্দরী গর্ভনর' এর অবশেষে ঠাঁই হলো কারাগারে ! ◈ বাংলাদেশে সংস্কার, বন্যা পুনর্বাসনে সহযোগিতার আশ্বাস জাতিসংঘের ◈ ভারতের সঙ্গে নীরবতা-নিষ্ক্রিয়তার দিন শেষ: রিজওয়ানা হাসান ◈ নারায়ণগঞ্জে বাস টার্মিনালের দখল নিয়ে বিএনপির দুগ্রুপের সংঘর্ষ (ভিডিও)

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেনাপোল সীমান্তে ১৮ হাজার টাকা জাল নোট সহ দুই যুবক আটক

বেনাপোল(যশোর): প্রতিনিধি: : যশোরের বেনাপোল সীমান্তের আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে  ১৭ হাজার টাকার জালনোট সহ  দুই যু্বককে আটক করেছে বর্ডার গার্ড বিজিবি।

রোববার (২২ সেপ্টেম্বর)  ভোরে যশোরের ৪৯ ব্যাটালিয়ন বিজিবির আমড়াখালি চেকপোষ্টে কর্মরত বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্টথানার পাটবাড়ি গ্রামের  আবু বক্কারের ছেলে আলমগীর হোসেন ও একই গ্রামের নাসির উদ্দিনের ছেলে সাব্বির হোসেন।

যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল্লাহ্ সিদ্দিকী  জানান, দীর্ঘদিন যাবত স্বর্ণ, মাদক, ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে আমড়াখালী চেকপোস্টে বিজিবির বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে, গোঁপন সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোস্টের টহলদল বেনাপোল হতে যশোর গামী একটি মোটরসাইকেল তল্লাশি করে। এসময় তাদের কাছে থাকা ব্যাগের মধ্য হতে  ১৭ হাজার টাকার  জালনোট পাওয়া যায়। এসময় অভিযুক্ত  দুুই জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাংলাদেশী নাগরিক এবং তারা জাল টাকার ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করে। এছাড়াও জালনোট ব্যবসায় ব্যবহৃত ০২ টি মোবাইল ও মোটরসাইকেল আটক করা হয়। যার সর্বমোট সিজার মূল্য এক লক্ষ আটানব্বই হাজার পাঁচশত টাকা। আটককৃত জালনোটসহ আসামীদেরকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়