শিরোনাম
◈ ক্যাম্পাসে রাজনীতি বন্ধের বিপক্ষে ছাত্ররা, যড়যন্ত্র বলছেন নেতারা ◈ চরফ্যাশনে কিস্তির টাকা না পেয়ে গরু ছিনিয়ে নিল এনজিওকর্মী ◈ আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না : তারেক রহমান (ভিডিও) ◈ হাত জোড় করে নিজের ভুলের জন্য চাইলেন ক্ষমা অমিতাভ ◈ ২৫ হাজার কোটি ডলারের রেলপথ মরুর বুকে এঁকেবেঁকে চলব ◈ ৭২ ঘণ্টা অবরোধ, সাজেকে আটকা ৮০০ পর্যটক ◈ ছাত্র সংগঠনগুলোর সঙ্গে যে আলোচনা হলো ঢাবি প্রশাসনের ◈ ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ◈ খুশির বন্যায় ভাসছে পশ্চিমবঙ্গবাসী বাংলাদেশের ইলিশ আসার খবরে ◈ সালমান শাহর অপমৃত্যু : ২৮ বছর পর রহস্য ফাঁ’স করলেন স্ত্রী সামিরা (ভিডিও)

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০৩ রাত
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চরফ্যাশনে কিস্তির টাকা না পেয়ে গরু ছিনিয়ে নিল এনজিওকর্মী

চরফ্যাশনের কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ‘গ্রামীণ জনউন্নয়ন সংস্থা’ নামে এক এনজিওর বিরুদ্ধে।

শনিবার উপজেলার চরমানিকা ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে অভিযুক্তদের বিচার দাবি করেছেন স্থানীয়রা। ভুক্তভোগী দৌলতপুর গ্রামের কাঞ্চন মিস্ত্রির স্ত্রী কুলসুম বেগম বলেন, সম্প্রতি দক্ষিণ আইচা গ্রামীণ জনউন্নয়ন সংস্থা থেকে ৭০ হাজার টাকা ঋণ গ্রহণ করি। সপ্তাহে ২৫শ টাকা করে ১৩টি কিস্তি দেই।

হঠাৎ কিস্তি পরিশোধ করতে না পারায় ওই এনজিওর মাঠকর্মী হাসিনা ও ম্যানেজার শামীম আমার একটি গাভি গরু ছিনিয়ে নেন। নিষেধ করলেও তারা আমার কথা শুনেনি। গাভিটির ৪ মাসের একটি বাচ্চা রয়েছে। গ্রামীণ জনউন্নয়ন সংস্থার ম্যানেজার মো. শামীম বলেন, কিস্তির টাকা পাওনা থাকায় গরু নিয়ে আসছি। ওসি সাঈদ আহমেদ জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। উৎস: যুগান্তর।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়