শিরোনাম
◈ আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না : তারেক রহমান (ভিডিও) ◈ হাত জোড় করে নিজের ভুলের জন্য চাইলেন ক্ষমা অমিতাভ ◈ ২৫ হাজার কোটি ডলারের রেলপথ মরুর বুকে এঁকেবেঁকে চলব ◈ ৭২ ঘণ্টা অবরোধ, সাজেকে আটকা ৮০০ পর্যটক ◈ ছাত্র সংগঠনগুলোর সঙ্গে যে আলোচনা হলো ঢাবি প্রশাসনের ◈ ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ◈ খুশির বন্যায় ভাসছে পশ্চিমবঙ্গবাসী বাংলাদেশের ইলিশ আসার খবরে ◈ সালমান শাহর অপমৃত্যু : ২৮ বছর পর রহস্য ফাঁ’স করলেন স্ত্রী সামিরা (ভিডিও) ◈ তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু, আহত ২ ◈ আ.লীগ নেতারা সব সময় আমাদের ভোগের পণ্য মনে করতেন: মহিলা লীগ নেত্রীর কল রেকর্ড ফাঁস

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪১ রাত
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০১:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আগামীর রাষ্ট্রে থাকবে ন্যায়বিচার : শিবির নেতা দেলাওয়ার

মো: সাইফুল ইসলাম প্রবাল চৌধুরি, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য ও ঢাকা দক্ষিণ মহানগরীর সহকারী সেক্রেটারি এবং কেন্দ্রীয় ছাত্রশিবিরের সাবেক সভাপতি মো. দেলাওয়ার হোসেন বলেছেন, একটি নিরাপদ, শান্ত-সমৃদ্ধ সমাজ ও রাষ্ট্র উপহার দিয়েছিলেন আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.)। আমাদের প্রিয় দল বাংলাদেশ জামায়াতে ইসলামী আল্লাহ রাসুলের দেখানো পথ অনুসরণ করে সে ধরনের সমাজ ও রাষ্ট্র উপহার দিতে চায়। যেখানে সবার নিরাপত্তা থাকবে। আগামীর যেই রাষ্ট্রে থাকবে ন্যায়বিচার, থাকবে না কোনো অবিচার। থাকবে না দুর্নীতি, সুদ ও ঘুষ। যেটাই মানুষের জন্য অকল্যাণ, তা নির্মূল করে আমরা একটি সম্প্রীতি, নিরাপদ ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ার জন্য কাজ করব ইনশাআল্লাহ। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের হলরুমে বাংলাদেশ জামায়াতে ইসলামী জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত ভিন্ন ধর্মাবলম্বীদের নিয়ে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভিন্ন ধর্মাবলম্বীদের অভয় দিয়ে তিনি আরো বলেন, কে কোন ধর্মের মানুষ, সেটি বিবেচ্য বিষয় নয়। মূল বিষয় হলো তার নিরাপত্তা দেওয়া। আমরা ক্ষমতায় গেলে সকল ধর্মের ও বর্ণের মানুষের নিরাপত্তা বিধান করবো। আর সংখ্যালঘু সম্প্রদায়ের জন্য বিশেষ নিরাপত্তা বিধানের জন্য পদক্ষেপ নেবো। একটি নিরাপদ ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সবার সহযোগিতা চেয়ে মো. দেলাওয়ার হোসেন বলেন, আগামী দুর্গাপূজা নিয়ে আমাদের দলের পক্ষ থেকে সারা দেশে বার্তা দেওয়া হয়েছে। এখন থেকেই দুর্গাপূজাকে ঘিরে  নিরাপত্তার সঙ্গে ও নিশ্চিন্তে-নির্দ্বিধায় আপনারা যেন পূজা উদযাপন করতে পারেন, সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী কমিটি করা আছে। যেখানে যারা আছে, তাদের সঙ্গে কথা বলে ও মতবিনিময় করে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করার বিষয়ে আমাদের নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া এই জামায়াত নেতা আরো বলেন, আপনারা যদি মনে করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমাদের জামায়াতের ভাইরা আপনাদের পাশে নিরাপত্তার বেষ্টনী হয়ে থাকবে, তাতেও আমরা রাজি আছি। যদি আপনার চান, আমাদের স্থানীয় দায়িত্বশীল যারা আছেন, আপনারা তাদের সঙ্গে নির্দ্বিধায় আপনাদের সমস্যা ও প্রয়োজনের কথা বলবেন। 

সেই প্রয়োজন পূরণে আমরা বদ্ধপরিকর। আমরা আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ। সবাইকে আহ্ধসঢ়;বান জানিয়ে মো. দেলাওয়ার হোসেন আরো বলেন, আসুন কাঁধে কাঁধ মিলিয়ে পরস্পর পরস্পরকে সহযোগিতা করার মধ্য দিয়ে একটি শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ উপহার দিই। দেশ যদি সমৃদ্ধ হয়, তার সুফল সব মানুষ পাবে ইনশাআল্লাহ। দেশ নিরাপদ হলে সব মানুষ নিরাপত্তা পাবে। তাই আসুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে একটি অসাম্প্রদায়িক ও সম্প্রীতির বাংলাদেশ গড়ার জন্য সবাইকে সবাই সহযোগিতা করে এগিয়ে যাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়