শিরোনাম
◈ ক্যাম্পাসে রাজনীতি বন্ধের বিপক্ষে ছাত্ররা, যড়যন্ত্র বলছেন নেতারা ◈ চরফ্যাশনে কিস্তির টাকা না পেয়ে গরু ছিনিয়ে নিল এনজিওকর্মী ◈ আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না : তারেক রহমান (ভিডিও) ◈ হাত জোড় করে নিজের ভুলের জন্য চাইলেন ক্ষমা অমিতাভ ◈ ২৫ হাজার কোটি ডলারের রেলপথ মরুর বুকে এঁকেবেঁকে চলব ◈ ৭২ ঘণ্টা অবরোধ, সাজেকে আটকা ৮০০ পর্যটক ◈ ছাত্র সংগঠনগুলোর সঙ্গে যে আলোচনা হলো ঢাবি প্রশাসনের ◈ ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ◈ খুশির বন্যায় ভাসছে পশ্চিমবঙ্গবাসী বাংলাদেশের ইলিশ আসার খবরে ◈ সালমান শাহর অপমৃত্যু : ২৮ বছর পর রহস্য ফাঁ’স করলেন স্ত্রী সামিরা (ভিডিও)

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩৬ রাত
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঠাকুরগাঁওয়ে প্রাইভেটকার উল্টে একজন যুবকের মৃত্যু, আহত  ৬

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রাইভেটকার উল্টে রাইসুল ইসলাম (২৬) নামে একজন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ৬ জন আহত হয়েছেন।  গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলার রাণীশংকৈল উপজেলার রাণীশংকৈল - নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত রাইসুল ইসলাম দিনাজপুর সদর থানার শেখপুর এলাকার আফরোজ উদ্দিনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জেলার রাণীশংকৈল থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার বিকেলে নেকমরদ মহাসড়কের পানি উন্নয়ন অফিসে সামনে এসে নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রাইসুল ইসলাম নামে গাড়ির এক যাত্রী মারা যান। গুরুতর আহত হন গাড়িতে থাকা ৬ যাত্রী। পরে ফায়ার
সার্ভিসের সহযোগিতায় তাদের উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করে রাতেই ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ময়না তদন্ত শেষে লাশ শনিবার সকালে নিহতের পরিবারের কাছে লাশ উদ্ধার করা হয়েছে।

আহতরা হলেন, রাণীশংকৈল উপজেলার সন্ধ্যারই এলাকার মোশারফের ছেলে তনময় (১৮), ভান্ডারা এলাকার আসমত আলীর স্ত্রী আসকা খাতুন (২২), হাটগাও এলাকার রফিকুলের মেয়ে রুপসা (১৫), হিলিপোর্ট এলাকার শিমুলের স্ত্রী আসমা (২০), হরিপুর মেদনিসাগর এলাকার রেজোয়ানুল হকের মেয়ে রাদিয়া দিনাজপুর সদর এলাকার মহিবুল আলীর ছেলে রাজিউল (১৭)ও রাজশাহী সদর কাশিয়াডাঙ্গা থানা এলাকার শামসুল ইসলামের ছেলে ড্রাইভার জুনায়েদ(১৮)।

এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আচমকা চালক দ্রুতগামী গাড়িটিকে ব্রেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে রাতেই ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ময়না তদন্ত শেষে লাশ শনিবার সকালে নিহতের পরিবারের কাছে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আজ শনিবার দুপুরে থানায় ইউডি মামলা দায়ের করা
হয়েছে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়