শিরোনাম
◈ হাত জোড় করে নিজের ভুলের জন্য চাইলেন ক্ষমা অমিতাভ ◈ ২৫ হাজার কোটি ডলারের রেলপথ মরুর বুকে এঁকেবেঁকে চলব ◈ ৭২ ঘণ্টা অবরোধ, সাজেকে আটকা ৮০০ পর্যটক ◈ ছাত্র সংগঠনগুলোর সঙ্গে যে আলোচনা হলো ঢাবি প্রশাসনের ◈ ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ◈ খুশির বন্যায় ভাসছে পশ্চিমবঙ্গবাসী বাংলাদেশের ইলিশ আসার খবরে ◈ সালমান শাহর অপমৃত্যু : ২৮ বছর পর রহস্য ফাঁ’স করলেন স্ত্রী সামিরা (ভিডিও) ◈ তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু, আহত ২ ◈ আ.লীগ নেতারা সব সময় আমাদের ভোগের পণ্য মনে করতেন: মহিলা লীগ নেত্রীর কল রেকর্ড ফাঁস ◈ পালিয়ে আসা রোহিঙ্গাদের মাধ্যমে বাংলাদেশে আসছে ইয়াবা তৈরির মেশিন

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১১ রাত
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে ৬'শ পরিবারকে সেনাবাহিনীর রান্না করা খাবার বিতরণ 

ঙ্গীর লিটন, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে বন্যাদূর্গত ৬০০ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন সেনাবাহিনীর সদস্যরা।  

শনিবার সদর উপজেলার ভবানীগঞ্জ এমডি উচ্চ বিদ্যালয় আশ্রয়ণ কেন্দ্রে এ খাবার দেয়া হয়। পরে বন্যা পরবর্তী পূনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে ৪ টি পরিবারকে ১৬ বান্ডেল ও ৪ হাজার টাকা করে ঢেউটিন বিতরণ করা হয়। ৩৩ পদাতিক ডিভিশনের ১৭ ফিল্ড রেজিমেন্টে আর্টিলারি তত্ত্বাবধানে এ কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা সেনানিবাসের অধিনায়ক (১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি) লেঃ কর্ণেল মোহাম্মদ মাজিদুল হক রেজা।

তিনি জানান, দেশের প্রতিটি দুর্যোগে বাংলাদেশ সেনাবাহিনী দেশের সেবায় নিয়োজিত রয়েছেন। বন্যার শুরু থেকে বন্যার্তদের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার, খাদ্য সামগ্রী সহায়তা দিয়ে আসছে এবং তা অব্যাহত রয়েছে। এখন পুনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে কৃষকদের ধানের চারা ও বাসস্থান নির্মাণের জন্য কয়েক পরিবার ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়