শিরোনাম
◈ আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না : তারেক রহমান (ভিডিও) ◈ হাত জোড় করে নিজের ভুলের জন্য চাইলেন ক্ষমা অমিতাভ ◈ ২৫ হাজার কোটি ডলারের রেলপথ মরুর বুকে এঁকেবেঁকে চলব ◈ ৭২ ঘণ্টা অবরোধ, সাজেকে আটকা ৮০০ পর্যটক ◈ ছাত্র সংগঠনগুলোর সঙ্গে যে আলোচনা হলো ঢাবি প্রশাসনের ◈ ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ◈ খুশির বন্যায় ভাসছে পশ্চিমবঙ্গবাসী বাংলাদেশের ইলিশ আসার খবরে ◈ সালমান শাহর অপমৃত্যু : ২৮ বছর পর রহস্য ফাঁ’স করলেন স্ত্রী সামিরা (ভিডিও) ◈ তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু, আহত ২ ◈ আ.লীগ নেতারা সব সময় আমাদের ভোগের পণ্য মনে করতেন: মহিলা লীগ নেত্রীর কল রেকর্ড ফাঁস

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৬ রাত
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে দিনদুপুরে সংখ্যালুঘু সম্প্রদায়ের ইন্ডাস্ট্রির সীমানাপ্রচীর ভেঙে দিল দুর্বৃত্তরা!

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে দিনদুপুরে হামলা চালিয়ে সংখ্যালুঘু সম্প্রদায়ের গ্রেট স্টার্চ এগ্রো ইন্ডাস্ট্রিস লিমিটেডের সীমানা প্রাচীর ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুর পৌরসভার মহারাজপুর এলাকায় এ ঘটনা ঘটে।  এ ঘটনা নিয়ে একইদিন সন্ধ্যায় কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন প্রতিষ্ঠানটির ফ্যাক্টরী ব্যবস্থাপক রিপন কুমার দাস।

অভিযোগে উল্লেখ করা হয়, মহারাজপুরে গ্রেট ষ্টার্চ এগ্রো ইন্ডাস্ট্রিস সীমানা প্রাচীর নির্মাণের সময় দিন দুপুরে প্রকাশ্য দিবালোকে সীমানা প্রাচীর ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। স্থানীয় লুৎফর রহমান জমাদ্দার (৪০) ও ইয়াসিন জোমাদ্দার (৩৮) সহ কয়েকজন এ নির্মাণাধীন সীমানা প্রাচীর ভেঙে  দেয় বলে অভিযোগ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক দীপ্ত দাস। হিন্দু সংখ্যালুঘু সম্প্রদায়ের লোক হওয়ায় আতঙ্ক রয়েছেন বলে দাবি তাদের। 

এদিকে দিবালোকে প্রাচীর গুড়িয়ে দেওয়া বিষয়টি স্বীকার করে অভিযোগের ব্যাপারে ইয়াসমিন জোমাদ্দার বলেন, আমাদের জমিতে সীমানা প্রাচীর দেওয়া হচ্ছে বিধায় আমরা ভেঙে দিয়েছি। আমরা কারো সীমানা প্রাচীর ভাঙিনি। আমাদের জমিতে দেওয়া হয়েছে বলেই ভেঙেছি। তবে, এটা ভুল হয়েছে বলে স্বীকার করেছেন তিনি।

এব্যাপারে ফরিদপুরের কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মারুফ হোসেন বলেন, আমরা একটা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। এব্যাপারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  এব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  শৈলেন চাকমা (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) বলেন, আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়