শিরোনাম
◈ মানুষের সংস্কার না হলে, সংবিধান কেন, কোনো সংস্কারেরই সুফল হবে না : প্রাথমিক ও গণশিক্ষা  উপদেষ্টা ◈ তুমি মালিঙ্গা হয়ে গেলে নাকি, সাকিবকে বললেন বিরাট কোহলি ◈ অমিত শাহ বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো করে ঝুলিয়ে শায়েস্তা করার হুমকি দিলেন ◈ বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পালালেন দেশ ছেড়ে  ◈ দীর্ঘ ১৭ বছর পর প্রকাশ্যে এলেন ঢাবি শিবির সভাপতি ◈ চট্টগ্রামে দখল নিয়ে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ:  বিলুপ্ত মহানগর যুবদলের কমিটি, বহিষ্কার ২ ◈ বিদেশি ষড়যন্ত্র রয়েছে পাহাড়ে শান্তি বিনষ্টে: পল্লী উন্নয়ন ও সমবায় উপদেষ্টা ◈ সহিংসতায় উত্তাল পাহাড়, অশান্তির নেপথ্যে কী ◈ রাজধানীতে পর্বতারোহী শায়লা বিথীর ওপর হামলা ◈ বিশ্ববাজারে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোনার দাম, ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৩০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ : কাশিমপুর কারাগার থেকে পালিয়ে যাওয়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি শাহ আলমকে (২৬) কিশোরগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব।   গত শুক্রবার দিবাগত রাত পৌনে একটার দিকে শহরের গাইটাল বাস স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।  


কিশোরগঞ্জে তিন বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় সাজাপ্রাপ্ত শাহ আলম।  র‌্যাব সূত্র জানায়, কোটাবিরোধী আন্দোলনের সময় কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে পালিয়ে যান মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি শাহ আলম।

তার বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় তাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন বিচারক। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগার থেকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। কোটাবিরোধী আন্দোলন চলাকালে তিনি কাশিমপুর কারাগার থেকে পালিয়ে যান।


র‌্যাবের কোম্পানি কমান্ডার মো. আশরাফুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দলটি কিশোরগঞ্জ শহরের গাইটাল বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে তাকে কিশোরগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়