শিরোনাম
◈ মানুষের সংস্কার না হলে, সংবিধান কেন, কোনো সংস্কারেরই সুফল হবে না : প্রাথমিক ও গণশিক্ষা  উপদেষ্টা ◈ তুমি মালিঙ্গা হয়ে গেলে নাকি, সাকিবকে বললেন বিরাট কোহলি ◈ অমিত শাহ বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো করে ঝুলিয়ে শায়েস্তা করার হুমকি দিলেন ◈ বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পালালেন দেশ ছেড়ে  ◈ দীর্ঘ ১৭ বছর পর প্রকাশ্যে এলেন ঢাবি শিবির সভাপতি ◈ চট্টগ্রামে দখল নিয়ে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ:  বিলুপ্ত মহানগর যুবদলের কমিটি, বহিষ্কার ২ ◈ বিদেশি ষড়যন্ত্র রয়েছে পাহাড়ে শান্তি বিনষ্টে: পল্লী উন্নয়ন ও সমবায় উপদেষ্টা ◈ সহিংসতায় উত্তাল পাহাড়, অশান্তির নেপথ্যে কী ◈ রাজধানীতে পর্বতারোহী শায়লা বিথীর ওপর হামলা ◈ বিশ্ববাজারে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সোনার দাম, ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:১৪ বিকাল
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পালালেন দেশ ছেড়ে 

তিন বছরের প্রেম। সেই প্রেমের জেরে স্বামী-স্ত্রী পরিচয়ে একাধিকবার কক্সবাজার গিয়েছিলেন তারা। এভাবে বিয়ের প্রলোভন দিয়ে দিনের পর দিন সম্পর্ক চালিয়ে গেছেন প্রেমিক হাসান। রয়েছে তাদের অন্তরঙ্গ ছবি ও কথোপকথনের প্রমাণ। এরই মধ্যে সম্পর্কে পড়ে ভাটা। ফলে বাধ্য হয়ে বিয়ের দাবিতে গত ১৯ সেপ্টেম্বর থেকে প্রেমিক হাসানের বাড়িতে অবস্থান করছেন প্রেমিকা। প্রেমিকার অনশনের পর বাড়ি থেকে পালিয়েছেন হাসান। তার পরিবার থেকে জানানো হয় সৌদি চলে গেছেন তিনি। 

ঘটনাটি খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আমতলী ইউনিয়নের কড়াইল্যাছড়ি ৪ নম্বর ওয়ার্ড বাজার পাড়া এলাকার। অভিযুক্ত প্রেমিক হাসান মিয়া (৩০) ওই গ্রামের আব্দুল হাকিমের ছেলে। ভুক্তভোগী ওই তরুণী (২১) কুমিল্লা আলেখার চর এলাকায় বাসিন্দা। 

ভুক্তভোগী তরুণী জানান, তিন বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। এ সময় তারা একাধিকবার কক্সবাজার গিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ছিলেন। এভাবে বিয়ের প্রলোভন দিয়ে দিনের পর দিন সম্পর্ক চালিয়ে গেছেন তারা। তাদের অন্তরঙ্গ ছবি ও কথোপকথনের প্রমাণ রয়েছে তরুণীর কাছে। এরই মধ্যে হাসান সৌদি আরব চলে যান। দীর্ঘ এক বছর বিদেশ থেকে গত কয়েকদিন আগে দেশে এসে তাকে সিলেট যাওয়ার প্রস্তাব দেন। সে প্রস্তাব প্রত্যাখ্যান করে তাকে বিয়ের জন্য চাপ দিলে হাসান তা প্রত্যাখ্যান করে। পাশাপাশি বিভিন্ন অজুহাতে তাকে অবহেলা শুরু করলে টের পেয়ে প্রেমিক হাসানের বাড়িতে এসে বিয়ের জন্য অনশন করে ওই তরুণী। তবে তার পরিবার থেকে জানানো হয় সৌদি চলে গেছেন হাসান। 

হাসানের ছোট ভাই সাদ্দাম হোসেন বলেন, একটি মেয়ে আমাদের বাসায় এসে আমার বড় ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানান। আমার ভাইয়ের এসব সম্পর্কের বিষয়ে আমরা অবগত নই। ভাই দেশের বাইরে চলে গেছেন বলে ফেসবুকে পোস্ট করেছেন। 

ওয়ার্ডের মেম্বার আজগর হোসেন বলেন, বিষয়টি আমাকে কেউ জানায়নি। লোকমুখে শুনেছি।

মাটিরাঙ্গা থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়