শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৪ রাত
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাসিনা জীবনেও বাংলাদেশে আসতে পারবে না: ফজলুর রহমান

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট ফজলুর রহমান বলেছেন, এখন আওয়ামী লীগের নেতারা স্বপ্ন দেখে, হাসিনা নাকি এসে পড়বে, দেশে ঢুকে যাবে। আসেন, ঢুকে যান। আপনে ঢুকে যাবেন তো পালাইছেন কেন? আপনি আসতে পারবেন না। আপনাকে চলে যেতে হয়েছে। হাসিনা জীবনে কোনোদিন বাংলাদেশে আসতে পারবে না।
 
কিশোরগঞ্জের ইটনা উপজেলার জয়সিদ্ধিতে গত মঙ্গলবার বিকালে ইউনিয়ন বিএনপি আয়োজিত এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট ফজলুর রহমান এসব কথা বলেন। তিনি বলেন, হাসিনার মন্ত্রীরা কোথায়? ৫০টা মন্ত্রীর একটা মন্ত্রীও নাই সব পালাইছে। এমপি যত ছিল, একটাও নাই, সব পালাইছে। পৃথিবীর ইতিহাসে এমন ধরনের ঘটনা ঘটেনি।
 
এডভোকেট ফজলুর রহমান প্রতিষ্ঠিত জয়সিদ্ধি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এ কর্মিসভায় সভাপতিত্ব করেন জয়সিদ্ধি ইউনিয়ন বিএনপি'র সভাপতি মো. আদম আলী। তিনি বলেন, আমার ১৭ বছরের জীবন ধ্বংস করেছে আবদুল হামিদ ও হাসিনা।
হামিদ আর হাসিনা মিলে তারা আমার জীবন থেকে ১৭ বছর কেটে নিয়েছে। গত ১৭ বছরের মধ্যে এ এলাকার মানুষ আমাকে কোনো মাঠে দেখেনি। এখন থেকে সাত বছর আগে এই স্কুল মাঠে একটি মিটিং করার পারমিশনও নিয়েছিলাম। কিন্তু স্কুল মাঠে মিটিং দূরের কথা গেটটা তালা মেরে দিয়েছিল। আজকে আবদুল হামিদ কোথায়? আমি সারাজীবন বলেছি, হামিদ জিততে জিততে মারা যাবে আর আমি হারতে হারতে বেঁচে যাবো। এখন আর হামিদের খোঁজ নাই।
 
জয়সিদ্ধি ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক মারুফুল আলম খানের কর্মিসভায় অন্যদের মধ্যে ইটনা উপজেলা বিএনপির সভাপতি এসএম কামাল হোসেন, সাধারণ সম্পাদক সিদ্দিকুজ্জামান ঠাকুর স্বপন, সিনিয়র সহ-সভাপতি মো. মনির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ রহমান এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
  • সর্বশেষ
  • জনপ্রিয়