শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৮ রাত
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হোমনায় দেশীয় অস্ত্রসহ ইউপি মেম্বার গ্রেপ্তার

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা : কুমিল্লার হোমনায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে উপজেলার মাথাভাঙা ইউয়িনের ছয়ফুল্লাকান্দি গ্রামে অভিযান
চালিয়ে শাহ আলী মেম্বারকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাহ আলী উপজেলার ১ নং মাথাভাঙা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। যৌথবাহিনীর অভিযানে তার বাড়ি থেকে একটি রামদা, একটি স্টিলের গ্যাস পাইপ, একটি চাপাতি, চারটি লোহার ‘চল’, দুইটি সুইচ গিয়ার, তিনটি চাকু, একটি লম্বা ব্লেড একটি ধারালো পাট্টা, একটি স্যামসাং এন্ড্রয়েড মোবাইল সেট উদ্ধার করা হয়। 

পুলিশের এসআই ইহসানুল হাসান বাদি হয়ে তার বিরুদ্ধে হোমনা থানয় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে হোমনা উপজেলার মাথাভাঙা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামের শাহ আলী মেম্বারের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার বাড়ি থেকে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়