শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪০ রাত
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত অবস্থায় ১১ কেজি হেরোইন উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনববাগঞ্জে মহানন্দা নদীর পাড়ে পরিত্যক্ত অবস্থায় ১০ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

বুধবার রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর কাজিপাড়ার মহানন্দা নদীর পাড় থেকে মাদক গুলো উদ্ধার করা হয়।

এ ছাড়াও আরেকটি পৃথক যৌথ বাহিনীর অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৫৯০ গ্রাম হেরোইনসহ ১টি ওয়ানশুটার গান উদ্ধার করে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ শহরের দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর কাজিপাড়ায় অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা হেরোইন ফেলে পালিয়ে যায়। এ সময় ১০ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ দিকে চাঁপাইনববাগঞ্জ শহরের রেহাইচর এলাকা থেকে র‌্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৫৯০ গ্রাম হেরোইনসহ ১টি ওয়ানশুটার গান উদ্ধার করে। বুধবার রাতে সড়ক ও সেতু ভবনের উত্তর পার্শ্বে মহানন্দা নদীর পাড়ে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় মাদক ও অস্ত্র উদ্ধার করে। এই দু’ঘটনায় উদ্ধারকৃত হেরোইন ও অস্ত্র চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়