শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে ছাত্র হত্যার অভিযোগে সাবেক এমপির সহকারী গ্রেপ্তার

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ :ছাত্র জনতার আন্দোলনে গুলি বর্ষণ করে চাঞ্চল্যকর কলেজ ছাত্র শিহাব, সিয়াম হোসেন ও ইয়াহিয়া হত্যা মামলার অন্যতম আসামি সিরাজগঞ্জ-৬ (বেলকুচি-চৌহালী-এনায়েতপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও মণ্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মমিন মন্ডলের পিএস মোঃ সেলিম সরকারকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২’র সদস্যরা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২, সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার বিএন এম আবুল হাশেম সবুজ।

এর আগে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ ও র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জের একটি চৌকস অভিযানিক দল ‘‘নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন ড্রিম কনভেনশন হলে যৌথ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী সেলিম সরকারকে গ্রেফতার করেন। এ সময় তার সঙ্গে থাকা ২টি মোবাইল ফোন ও ১টি হাতঘড়ি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ সেলিম সরকার (৪৬) বেলকুচি উপজেলার শেরনগর (কামারপাড়া) গ্রামের মোঃ আব্দুর রাজ্জাক সরকারের ছেলে। তিনি বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং বেলকুচি সরকারি ডিগ্রি কলেজের জিএস ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়