শিরোনাম
◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী 

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ত্রীর সহায়তার সৎ মাকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ৩

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের ডবলমুরিং থানার আলোচিত ও চাঞ্চল্যকর ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ তিনজন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

ঘটনার সুত্রে জানা গেছে, ভুক্তভোগী ভিকটিম (৩৭) একজন গৃহিনী এবং স্বামীর মৃত্যুর পর তার সন্তানাদি নিয়ে নিজ বাড়ি চট্টগ্রামের পতেঙ্গায় বসবাস করেন। ভিকটিমের স্বামীর মৃত্যুর পর  সৎ ছেলে আবছার উল্লাহ ফারুকের সঙ্গে জমি নিয়ে বিরোধ শুরু হয়।  গত ০৬ সেপ্টেম্বর  তার সৎ ছেলে আবছার উল্লাহ ফারুক ভিকটিমকে ধর্ষণের চেষ্টা করে এবং ফারুকের স্ত্রী ঘরের দরজা বন্ধ করে দিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। 

উক্ত ঘটনায় ভুক্তভোগী  বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করেন।  এ প্রেক্ষিতে ১৯ সেপ্টেম্বর প্রধান আসামি  আবছার উল্লাহ ফারুক সহ বাকিদেরকে গ্রেফতার করে র‌্যাব। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়