শিরোনাম
◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত ◈ খালেদা জিয়া হাসিনার দেশ ছাড়ার দৃশ্য দেখে সেদিন যা বলেছিলেন  ◈ বারবার আবরারের কথা মনে পড়েছে মানুষটার শরীর দেখে : সারজিস ◈ বিশ্ববিদ্যালয়ে গণপিটুনির ঘটনায় এবার মুখ খুললেন নাহিদ ইসলাম

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৩২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন ও কর্ম বিরতি

ভোলা প্রতিনিধি: উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের কর্তৃক শিক্ষা ভবনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর ন্যাকারজনক হামলার প্রতিবাদে ভোলায় পূর্ণ দিবস কর্ম বিরতি ও মানববন্ধন করেছে। এতে করে ভোলা সরকারি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয় পূর্ণ দিবস পাঠদান বন্ধ ছিল।

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) এর জেলার সদর, দৌলতখান, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন, চরফ্যাশন ও মনপুরা উপজেলার বৈষম্য বিরোধী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা বুধবার দুপুরে স্ব-স্ব উপজেলা প্রেসক্লাব ও প্রতিষ্ঠানের সামনে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও কর্মবিরতি কর্মসূচী পালন করেছে। এতে প্রতিষ্ঠানের শিক্ষকরা অংশ নেয়।  

এসময় বক্তারা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর ন্যাকারজনক হামলার তীব্র নিন্দা জানায়। পাশাপাশি প্রকল্প থেকে রাজস্বতে আসা উপজেলা শিক্ষা অফিসার পদে যারা নিয়োগ প্রাপ্ত হয়েছেন তাদের নিয়োগ বাতিল এবং তাদের সহকর্মীদের উপর যে হামলার ঘটনা ঘটেছে তার বিচার কার্যক্রম দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করার দাবি জানান।

ভোলা প্রেসক্লাবে সামনে মানববন্ধনে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমির ফয়সাল, শেখ আবু তালেব, মাকসুদের রহমান এবং ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আফরোজা আখতার, মোহাম্মদ সানি, শারমিন জাহান প্রমুখ সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়