শিরোনাম
◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত ◈ খালেদা জিয়া হাসিনার দেশ ছাড়ার দৃশ্য দেখে সেদিন যা বলেছিলেন  ◈ বারবার আবরারের কথা মনে পড়েছে মানুষটার শরীর দেখে : সারজিস ◈ বিশ্ববিদ্যালয়ে গণপিটুনির ঘটনায় এবার মুখ খুললেন নাহিদ ইসলাম ◈ ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গুয় আক্রান্ত আরও ৬ জন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের পর এবার নাচোলে ২ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরও ৬ জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন। নতুন ৬ জনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরের ৪ জন ও নাচোল উপজেলায় ২ জন রয়েছে। গত দুদিনে জেলার ৩ সরকারি হাসপাতালে বর্তমানে ৯জন ডেঙ্গু রোগি চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার দুপুরে সিভিল সার্জন ডা. এসএম মাহমুদুর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল ৪ ও নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন রোগীসহ ৬ জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের সবাইকে ডেঙ্গু কর্ণারে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। চলতি বছরের জানুয়ারী থেকে এখন পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে ২৯জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন স্থানীয় স্বাস্থ্য বিভাগ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়