শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোদাগাড়ীতে ২ কেজি হেরোইনসহ একজন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী থেকে দুই কেজি হেরোইনসহ সাইফুল ইসলাম (৪২) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

মঙ্গলবার রাতে গোদাগাড়ীর সিএবি মোড় এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম নাটোরের সিংড়া উপজেলার চকগোপাল এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোদাগাড়ী সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে গোদাগাড়ীর সিএনবি মোড়স্থ চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহীগামী আঞ্চলিক মহাসড়কে অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী করা হয়। এ সময় একটি অটোতে থাকা ১ জন যাত্রীর কাছ থেকে ২ কেজি হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহীসহ বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী হিসেবে সরবরাহ করতো। তার বাড়ী নাটোর জেলায় হলেও প্রায়ই সে গোদাগাড়ী সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করত। এ ব্যাপারে গোদাগাড়ী থানায় মামলা করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়