শিরোনাম
◈ ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩ ◈ শেখ হাসিনার ভারতে থাকা নিয়ে ফার্স্টপোস্টকে দেওয়া সাক্ষাতকারে যা বললেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ◈ শ্রীলঙ্কা নারী দলের বিরুদ্ধে ৪-১ ব্যবধানে সিরিজ জিতলো বাংলাদেশ ◈ যে কারণে কোটি কোটি জিমেইল বন্ধ হচ্ছে ২০ সেপ্টেম্বর ! ◈ কুমিল্লা নার্সিং ও মিডওয়াইফারী কলেজ শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৭ ◈ সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার মানে অন্যরা কাজ করছে না: মির্জা ফখরুল ◈ ঢাবিতে তোফাজ্জলকে নির্যাতন করে হত্যা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ ◈ ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া সৌদি স্বীকৃতি দেবে নাইসরাইলকে ◈ জাতিসংঘের ই-গভর্নমেন্ট সূচকে বাংলাদেশ এবার ১১ ধাপ এগিয়ে ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ গ্রেপ্তার

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

'অন্তর্বর্তীকালীন সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে' : এ্যানি

লক্ষ্মীপুর প্রতিনিধি: বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, অন্তর্বর্তীকালীন সরকারকে বিএনপি সম্পূর্ণ সহযোগিতা করবে, কারণ এ সরকার ফেল করলে জাতির দুর্ভোগ আছে। অনেক কষ্ট করে আমরা একটা পর্যায়ে এসেছি। এ সরকারকে সহযোগিতা করতে হবে, ফেল করতে দেয়া যাবে না। এজন্য ছাত্র-জনতা, যুবক ও তরুণ সমাজের দায়িত্বটা বেশি। তাদের হাত ধরে এগিয়ে যেতে হবে।  বুধবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরাপাড়ায় স্থানীয় বিএনপি বন্যার্তদের জন্য আয়োজিত মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তারেক রাহমানের বক্তব্য মনোযোগ দিয়ে শোনার আহবান জানিয়ে এ্যানি বলেন, পুরানো আমলের রাজনীতি করিনা আর করবোনা। বর্তমান প্রজম্মের জন্য যে রাজনীতি সেটা তুলে নিয়ে আসবো।

অনেক বয়স্ক আছে তারা তরুণ ও যুবক না হলেও হাসিনার অত্যাচার ও নির্যাতন দেখেছে, খুনিদের খুন দেখেছে। তাদের মনের মধ্যে শক্তি আছে। তারা শেখ মুজিবের রাজনীতে দেখেছে, জিয়াউর রহমানের রাজনীতিও দেখেছে, হাসিনা ও খালেদা জিয়ার রাজনীতি দেখেছেন। আওয়ামী লীগ আর বিএনপির শাসনের মধ্যে পার্থক্য আছে।

এটি ধরে রাখতে হবে। ফ্যাসিবাদি শাসক, কর্তৃত্ব শাসক আমাদের নেতাকর্মীদের ওপর ব্যাপক অত্যাচার নির্যাতন করছে। প্রতিশোধ নিবেন না। প্রতিশোধের ভাষা হচ্ছে আইনগতভাবে। মামলা হবে বিচার বিভাগ মামলার দায়িত্ব গ্রহন করছে বা সেই অনুযায়ী পদক্ষেপ নিবে। আইনের মাধ্যমে সবকিছু মোকাবিলা করতে হবে। সর্বপরি আমরা রাজনৈতিকভাবে তাদেরকে মোকাবিলা করবো। কিন্তু আইনকে নিজেদের হাতে তুলে নিবো না। 

তিনি আরও বলেন, বিএনপি কোন স্বার্থ নেই, চাওয়া-পাওয়া নেই। হ্যাঁ স্বার্থ একটাই আমরা নতুন করে দেশটাকে গড়বো। এতো আন্দোলন সংগ্রামের মাধ্যমে দ্বিতীয় বার দেশটা স্বাধীন হয়েছে। আমরা জনগণের পাশে আছি, বন্যার্ত মানুষের পাশে আছি, ত্রাণ বলেন, মেডিকেল ক্যাম্প বলেন আর পুনর্বাসন বলেন সব ক্ষেত্রে আমরা জনগণের পাশে  আছি এবং থাকবো।

এ সময় জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল ও জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমসহ দত্তপাড়া ও রাজাপুর গ্রামে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন এ্যানি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়