শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০১ রাত
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় ঘরের আড়া থেকে নীলা বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার আজিমনগর গ্রামের গৃহবধূর শ্বশুরবাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। 

সে ওই গ্রামের লালচাঁন মিয়ার মেয়ে এবং দিনমজুর সজীব মিয়ার স্ত্রী। তাদের ঘরে তিনটি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে এনজিও কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাত ৯টার দিকে ওই গৃহবধূর স্বামী সজিব বাজার থেকে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখে স্ত্রীকে ডাকাডাকি করে। কিন্তু স্ত্রী দরজা না খোলায় পরিবারের সন্দেহ হয়। তখন বাড়ির লোকজন ঘরের জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আড়ার সাথে ওড়না পেঁচানো স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে ভাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মঙ্গলবার সকালে গিয়ে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন জানান, ভাঙ্গা উপজেলার আজিমনগর গ্রামে এক গৃহবধুর গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করি। এলাকায় গিয়ে জানতে পেরেছি স্বামী স্ত্রীর মধ্যে এনজিও কিস্তির টাকা নিয়ে ঝগড়া হয়। পরে মনের কষ্টে ওই গৃহবধূ আত্মহত্যা করে থাকতে পারে।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকছেদুর রহমান জানান, আজিমনগর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়