শিরোনাম
◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে যুবকের লাশ উদ্ধার

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুকুর থেকে ভাসমান অবস্থায় আশরাফ আলী (৩৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের দহপাড়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আশরাফ আলী উল্লাপাড়ার পূনিমাগাতী ইউনিয়নের বামন ঘিয়ালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবার সূত্রে জানা যায়, গত ৩ দিন আগে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয় আশরাফ আলী। এপরে তিনি বাড়িতে ফেরেনি। সকল আত্মীয় স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে দহপাড়া গ্রামের পুকুরে অজ্ঞাত ব্যক্তির লাশ ভাসতে দেখে পায় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যরা লাশটি আশরাফ আলীর বলে শনাক্ত করে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ  রাকিবুল হাসান জানান, পুকুরে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয়। পরে সেখানে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলীর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়