শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩১ বিকাল
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ১০ কেজি স্বর্ণ ও নগদ টাকাসহ আটক-২

জিয়াবুল হক, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা বিপুল পরিমাণ স্বর্ণ, নগদ টাকার চালানসহ দুই চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (২ বিজিবি)। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে উক্ত অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মহিউদ্দিন আহমেদ।

তিনি প্রেস বার্তার মাধ্যমে জানান, গোপন সংবাদের তথ্য অনুযায়ী ১৬ সেপ্টেম্বর সোমবার গভীর রাতে বিজিবির অভিযানিক দল টেকনাফ পৌরসভার অলিয়াবাদ নামক এলাকা থেকে ১০.৫ কেজি স্বর্ণের চালানসহ মিয়ানমার নাগরিক দুই রোহিঙ্গা চোরাকারবারীকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে বাংলাদেশী নগদ ৪ লাখ ৭৮ হাজার ২৪০ টাকা, ২ লাখ ২৯ হাজার ৫০০ মিয়ানমার মুদ্রাও উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত দুই চোরাকারবারী হচ্ছে- মিয়ানমার মংডু সোদাপাড়া এলাকার মৃত ইউনুছের পুত্র মো.হাফিজুর রহমান (২৮), একই এলাকার মৃত সুলতানের পুত্র মো. আনোয়ার (৩০)।

তিনি আরও জানান, উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ১১ কোটি টাকা। দুই চোরাকারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়