শিরোনাম
◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ গ্রেপ্তার ◈ নির্বাচন নিয়ে বিএনপির শীর্ষ পর্যায়ে মিশ্র বার্তা কেন ? ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস ◈ গিটেন্সের জোড়া গোল, শুভ সূচনা বরুসিয়া ডর্টমুন্ডের ◈ নারী বিশ্বকাপে কোনো ম্যাচ না জিতলেও দল পাবে ১ কোটি ৩৪ লাখ টাকা ◈ পিটিয়ে হত্যার আগে তোফাজ্জলকে ভাত খেতে দিয়েছিল ঢাবি শিক্ষার্থীরা ◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক !

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:১৮ বিকাল
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ আটক ৩, প্রাইভেটকার জব্দ

সোহাগ হাসান জয়,সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৪৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-গ-৪২-৪৬১৮) একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (অপস্ অফিসার) মো: উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন। আটক কারবারীরা হলেন,দিনাজপুর জেলার ভেরভেড়ী গ্রামের মোখসেদ আলীর ছেলে শাহানুর রইসলাম (২৪) পীরগঞ্জ জেলার খটিশিংগা গ্রামের মৃত হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম (৫২), ঠাকুরগাঁও জেলার মহেন্দ্রগাও গ্রামের এস্তাব আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মো: উসমান গণি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদে (১৬ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে ৭৪৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়। এসময় একটি প্রাইভেট কার, ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক কারবারীরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। এঘটনায় সদর থানায় মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়