শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০২ রাত
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রধারী এক সন্ত্রাসী আটক

সোহাইবুল ইসলাম সোহাগ, কুমিল্লা : কুমিল্লার বুড়িচং উপজেলায় অস্ত্রসহ মো. মাসুদ আলম (২৩) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী।

আটক মাসুদ কুমিল্লা সদর উপজেলার দৌলতপুর এলাকার আহসান উল্ল্যাহর ছেলে। ১৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলার নোয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, বল অ্যামো ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। যৌথবাহিনী সূত্র জানায়, গত ৮ সেপ্টেম্বর হতে যৌথ বাহিনীর নেতৃত্বে ৪/৫ আগস্ট কুমিল্লার বিভিন্ন স্থানে আন্দোলনরত নিরীহ ছাত্র জনতার উপর আক্রমণকারী সন্ত্রাসীসহ সকল অস্ত্রধারী সন্ত্রাসী আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলমান রয়েছে।

আটক হওয়া অস্ত্রধারী সন্ত্রাসী মো. মাসুদ আলমকে বুড়িচং থানা পুলিশের কাছে সন্ধ্যায় হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়