শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৬ রাত
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদাবাজির প্রতিবাদ করায় ব্যবসায়ী খুন

চট্টগ্রাম নগরের বন্দর থানা এলাকায় চাঁদাবাজির প্রতিবাদ করায় মো. মুসলিম উদ্দিন (৪৮) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। রোববার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে বন্দর থানার ধুপপোল মিস্ত্রিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. মুসলিম উদ্দিন ভাঙ্গারি ব্যবসায়ী। তিনি মিস্ত্রিপাড়া এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ভাঙারি ব্যবসা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে দ্বন্দ্ব ছিল মুসলিম উদ্দিনের। রোববার মিজান নামে এক যুবক একটি স্ক্র্যাপের দোকানে চাঁদাবাজির চেষ্টা করছিলেন। সেখানে প্রতিবাদ করতে যান মুসলিম। এসময় তাকে ছুরিকাঘাত করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুহাম্মদ সুলতান আহসান বলেন, নিহত ব্যক্তির কোমরের উপরে বাঁ পাশে ছুরিকাঘাত করা হয়েছে। তার ভাঙারির দোকান আছে শুনেছি। স্থানীয়ভাবে ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে এ ঘটনা পারে।

তিনি বলেন, মরদেহ দাফন শেষে ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ দায়েরের জন্য আসবেন। আমরা এজাহার গ্রহণ করবো। কিন্তু আমাদের তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়