শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৪০০ কোটি টাকা দিয়ে বিদেশযাত্রার অনুমতি পেলেন চট্টগ্রামের ব্যবসায়ী

৪০০ কোটি টাকা দিয়ে বিদেশ যাত্রার অনুমতি পেলেন। তা-ও আবার ৪৫ দিনের জন্য। এ ঘটনা ঘটিয়েছেন ব্যবসায়ী মো. শাহাবুদ্দিন আলম। তিনি চট্টগ্রাম নগরের ডবলমুরিং এলাকার সামান্নাজ সুপার অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এস এ গ্রুপের চেয়ারম্যান।

রোববার (১৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম অর্থঋণ আদালতের বিচারক মো. মুজাহিদুর রহমানের নির্দেশে তিনি তার পাসপোর্ট ফিরে পান।

অর্থঋণ আদালতের বেঞ্চ সহকারী রেজাউল করিম বলেন, মো. শাহাবুদ্দিন আলমের কাছ থেকে তিন বছরে ৪০০ কোটি টাকার খেলাপি ঋণ আদায় হওয়ায় রোববার তাকে ৪৫ দিনের জন্য পাসপোর্ট ফেরত দেওয়া হয়েছে। একইসঙ্গে তার বিদেশ যাত্রার নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছেন আদালত।

চট্টগ্রামের অর্থঋণ আদালেতের শীর্ষ ঋণ খেলাপি মো. শাহাবুদ্দিন আলম উপস্থিত হয়ে জানান, সোনালী, অগ্রণী ও রূপালী ব‍্যাংকের তিন মামলায় গত তিন বছরে প্রায় ৪০০ কোটি টাকার ঋণ পরিশোধ করা হয়েছে। উৎস: আরটিভি অনলানই।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়