শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৫০ দুপুর
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহ সীমান্ত এলাকা থেকে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক (ভিডিও)

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় তাদের আটক করে স্থানীয়রা।ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত হয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তসহ স্থানীয়দের হাতে আটক চার জন পুলিশ হেফাজতে রয়েছেন।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া বলেন, আজ সোমবার সকাল ৬টার দিকে ধোবাউড়া সীমান্তে একটি প্রাইভেটকারসহ তাদের চার জনকে আটক করে এলাকাবাসী। এরপর তারা পুলিশে খবর দেয়।

আটক অপর দুজন হলেন—একাত্তর টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক মাহবুবুর রহমান ও প্রাইভেটকারচালক সেলিম।

ওসি বলেন, তাদের চার জন ধোবাউড়া-পূর্বধলা সীমান্তবর্তী মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়ার মাঝামাঝি এলাকা থেকে আটক হন। বর্তমানে তারা থানায় পুলিশ হেফাজতে আছেন।

তিনি আরও বলেন, 'তারা সবাই সুস্থ আছেন। থানায় এসপি স্যার, সার্কেল এসপি স্যার এসেছেন। পরবর্তীতে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।' 

এর আগে গত ৬ আগস্ট বিকাল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে সপরিবারে ভারতে ঢোকার চেষ্টা করেন শ্যামল দত্ত। সে সময় ইমিগ্রেশন পুলিশ তাকে ফেরত পাঠায়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়