শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৩৪ রাত
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এগারো বছরের কিশোরকে গ্রেফতার

পাবনার সাঁথিয়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সিয়াম (১১) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে সাঁথিয়া পৌরসভাধীন পিপুলিয়া গ্রামে।

এ ঘটনায় শিশুটির দাদি বাদী হয়ে রোববার সাঁথিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

থানায় মামলা সূত্রে জানা গেছে, তার বাবা-মা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করার সুবাদে সাঁথিয়া পৌরসভার ওই শিশুটি দাদির কাছে থেকে পড়ালেখা করে। শুক্রবার সন্ধ্যায় শিশুটি পার্শ্ববর্তী তার আত্মীয় সোনিয়া খাতুনের কাছে প্রাইভেট পড়তে যায়। এ সময় প্রাইভেট শিক্ষক সোনিয়া খাতুনকে নামাজ পড়তে দেখে শিশুটি উঠানে দাঁড়িয়ে ছিল। এ সুযোগে ১১ বছরের ওই কিশোর ডেকে নিয়ে চাচাতো ভাই সিরাজুল ইসলামের বসতঘরে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি বিষয়টি বাড়িতে গিয়ে তার দাদিকে জানায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার রাতে শিশুটির দাদি বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগ দিলে পুলিশ রোববার ভোর রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে। 

সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করে রোববার পাবনা আদালতে পাঠানো হয়েছে। উৎস: যুগান্তর।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়