শিরোনাম
◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা ◈ বিদেশে ‘সরানো’ দুই লাখ কোটি টাকার খোঁজে বাংলাদেশ : ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদন ◈ আলজাজিরার অনুসন্ধান : যুক্তরাজ্যে ৩ হাজার কোটির সম্পত্তি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪১ রাত
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দলের নাম ভাঙিয়ে কেউ যদি সন্ত্রাস, চাঁদাবাজি করে তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স : ব্যারিস্টার কায়সার কামাল 

ধনেশ পত্রনবীশ, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ঘোষণা দিয়েছেন দলের নাম ভাঙিয়ে কেউ যদি সন্ত্রাস,চাঁদাবাজি বা সমাজের ন্যায় বিরোধী কাজ করেন তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স। আজ রবিবার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র গণঅভ্যুত্থানে দুর্গাপুরের শহীদদের স্মরণে আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত আলোচনা সভায় উপজেলা বিএনপি‘র সভাপতি জহিরুল আলম ভুইয়া এর সভাপতিত্বে, পৌর বিএনপি‘র আহবায়ক আতাউর রহমান ফরিদ এর সঞ্চালনায়, দূর্গাপুরের শহীদ মাসুম বিল্লাহ, ওমর ফারুক, জাকির হোসেন ও সাইফুল ইসলাম সহ ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ১মি. নীরবতা পালন শেষে প্রধান অতিথি‘র বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা বিএনপি‘র সাবেক সহ:সভাপতি ইমাম হাসান আবুচান। অন্যদের মধ্যে আলোচনা করেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী রাতুল খান রুদ্র, রাসেল মিয়া, রেদোয়ান আহমেদ, তাজনীন জাহান পুন্য ও শহিদ পরিবারের সদস্যবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন,বৈষম্যবিরোধী ছাত্র গণ অভ্যুত্থানে যারা আত্মত্যাগ দিয়েছেন তাদের আত্ম্যার মাগফেরাত কামনা করছি।  ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য দেশের রাজনীতি ও অর্থনীতির মেরুদন্ড ভেঙ্গে দিয়েছেন। এ দুর্গাপুরকে বৈষম্যবিহীন দুর্গাপুরে পরিনত করবো এবং দুর্গাপুরকে চাঁদাবাজ মুক্ত দুর্গাপুর গড়ে তুলবো। এ দুর্গাপুরকে হিন্দু মুসলিম হাজং,  গারো, খ্রিস্টান সহ সকলের বসবাসযোগ্য দুর্গাপুর গড়ে তুলবো। রাজনীতি মানে শুধু রাস্তায় স্লোগান দেওয়া নয়, রাজনীতি হচ্ছে জনগনের কল্যাণে নিজেকে নিয়োজিত করা। রাজনীতি করে কতুটুকু পেয়েছেন তাঁর হিসাব কখনো নিবেন না কতটুকু দিতে পারছেন, দিতে পারবেন সেজন্য প্রস্তুতি নেন। 

আলোচনা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দুর্গাপুর উপজেলা থেকে নিহত শহীদ মাসুম বিল্লাহ, ওমর ফারুক, জাকির হোসেন ও সাইফুল ইসলাম এর পরিবারকে ব্যারিস্টার কায়সার কামাল তার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়