শিরোনাম

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:২৫ রাত
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লালমনিরহাটে মন্দিরের ভিতরে নামাজ পড়ার সময় যুবক আটক

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে মন্দিরে ঢুকে বিশৃঙ্খলা করে টুপি মাথায় দিয়ে নামাজ পড়ার সময় স্থানীয়রা রিপন ইসলাম (৩৫) নামে এক যুবককে হাতেনাতে আটক করছেন। শনবিার (১৪ সেপ্টেম্বর) দুপুরে লালমনরিহাট পৌরসভার কার্জীটারী গ্রামের শ্রীশ্রী দুর্গা ও কালী মন্দিরে এ ঘটনা ঘটে। আটক যুবককে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

আটক যুবক রিপন ইসলাম একজন ব্যাটারী চালিত রিক্সা চালক। তার বাড়ি লালমনরিহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি গ্রামে।

কার্জীটারী দুর্গা ও কালী মন্দিরের সভাপতি সুবোধ চন্দ্র জানান, শনিবার দুপুরে সকলের অজান্তে রিপন ইসলাম নামে ওই যুবক মন্দিরের ভিতরে প্রবশে করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছিলেন। এ সময় সে মন্দিরের ভিতরে টুপি মাথায় দিয়ে নামাজ পড়ার ভঙ্গিমা করছিল। পরে স্থানীয় লোকজন অজ্ঞাত ওই যুবককে মন্দিরের ভিতরে  দেখে  তাকে আটক করেন। তাকে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে  তার নাম আর ঠিকানা ছাড়া আর কিছুই বলতে পারেন না। পরে ওই যুবককে পুলিশের কাছে সোপর্দ করা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে মন্দিরের ভিতর মূর্তির ক্ষতি করতে মন্দিরে ঢুকেছিলেন।

লালমনিরহাট পৌরসভার কাউন্সিলর আউয়াল ইসলাম বলেন, তিনি বিষযটি জানার পর তাৎক্ষনকি ঘটনাস্থলে ছুটে যান। যুবকটিকে দেখে দুস্কৃতিকারি মনে হয়েছে। তাকে কোনধরনের মারপিট ছাড়াই পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, পুলিশের হেফাজতে আটক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মন্দির পরিচালনা কমিটি একটি অভিযোগ দিবেন বলে জানিয়েছেন মন্দির কমিটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়