শিরোনাম

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:০৭ রাত
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের দু’নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবকদলের দুই নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাতে শিবগঞ্জ উপজেলার কালুপুর পাগলা সেতু সংলগ্ন এলাকায় এই দুজনকে দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মকভাবে কুপিয়ে জখম করে।

আহত দু’নেতা হলেন- শিবগঞ্জ পৌর এলাকার চকদৌলতপুর মহল্লার নজরুল ইসলামের ছেলে ও ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সহসভাপতি দিপু ও একই এলাকার হাউস আলীর ছেলে ও ৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি সুবেল।

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন  চাঁপাইবাবগঞ্জ জেলা যুবদলীর আহবায়ক তবিউল ইসলাম তারিফ।
তিনি বলেন, বর্তমানে দুই জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওটিতে আছে। তাদের খোঁজ খবর নেওয়া হয়েছে।

স্থানীয় ও প্রত্যদর্শীরা জানায়, রাতে একটি মোটরসাইকেলযোগে দুর্লভপুর বাজার থেকে শিবগঞ্জ বাজার ফিরছিলেন দিপু ও সুবেল। এ সময় কালুপুর পাগলা সেতু এলাকায় পৌঁছালে এক দল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম কওে পালিয়ে যায়। তাদের পা ও হাতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রবিউল ইসলাম বলেন, আহত দুজনের অতিরিক্ত রক্তরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার পরির্দশক সুকোমল চন্দ্র দেবনাথ জানান, কালুপুর পাগলা সেতু এলাকায় দুজনকে কুপিয়ে জখম করেছে বলে শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়