শিরোনাম
◈ মেয়েদের বিশ্বকাপে প্রাইজমানি বাড়লো, চ্যাম্পিয়ন দল পাবে ২৮ কোটি টাকা ◈ বিদেশের মাটিতে বাংলাদেশের ব্যাটারদের উন্নতির গ্রাফ ◈ মিয়ানমার-বাংলাদেশ সীমান্ত আরাকান আর্মির নিয়ন্ত্রণ, যুদ্ধংদেহী মনোভাব ◈ ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ আমদানি শুরু, হিলিতে যত দামে বিক্রি হচ্ছে ◈ আগারগাঁও থেকে মেট্রোরেল মতিঝিল পর্যন্ত চলছে না ◈ সাবেক এমপিদের আনা ৪৪ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে  ◈ জম্মু-কাশ্মীরে ১০ বছর পর বিধানসভা নির্বাচন চলছে ◈ ফের সাগরে লঘুচাপের শঙ্কা, টানা বৃষ্টির দুঃসংবাদ ◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৪ রাত
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায়  ছেলের পরিবর্তে মেয়ে সন্তান দিল নিউ ভিশন মডেল হাসপাতাল

শাহাজাদা এমরান,কুমিল্লা।। কুমিল্লা নগরীর নিউ ভিশন মডেল হাসপাতালে প্রসূতি বিভাগে এক প্রসূতির নবজাতক পরিবর্তনের অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূ ও তার শশুরের অভিযোগ, তার ছেলেসন্তান জন্ম হলেও দেওয়া হয়েছে মেয়ে সন্তান।

এ ঘটনায় হসপিটালের দায়িত্বশীলদের সাথে রোগীর পরিবারদের হাতাহাতিরও ঘটনা ঘটে। কুমিল্লা ইপিজেড পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি সমাধান করে বলে জানা যায়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে এ হসপিটালে কাজল নামের এক প্রসূতির ছেলে সন্তান জন্ম হয়। পরে প্রসূতি ওয়ার্ডের ৪০৫ নাম্বার কেবিনে মেয়ে সন্তান দিয়ে যায় হসপিটালের দায়িত্বশীলরা। অথচ এর আগে আরো দুটি প্রাইভেট ক্লিনিকে কাজলের আল্ট্রাসনোগ্রাম করানো হয় এবং এ হসপিটালের কর্তব্যরত চিকিৎসকরা আল্ট্রাসনোগ্রামে ও অপারেশনের পর কাজলের ছেলে সন্তান হওয়ার বিষয়টি জানান। 

অস্ত্রোপচারের মাধ্যমে সন্তান প্রসবের পর কর্তব্যরত নার্স হাসপাতালে অপেক্ষমাণ কাজলের স্বজনদের ছেলেসন্তান হয়েছে বলে দেখান। প্রসূতি
কেবিনে মেয়ে সন্তান দেখতে পেয়ে নার্সদের বলেন আমার ছেলে সন্তান হয়েছে, আমাকে মেয়ে দিলেন কেন? তখন নার্স তাকে জানান, তার মেয়ে সন্তান হয়েছে। 

এ নিয়ে হট্টগোল সৃষ্টি হয়। পরে হাসপাতালের দায়িত্বশীলরা জানান ভুলে এ ঘটনা হয়েছে। ওটিতে কয়েকটি সিজার সন্তান থাকায় ছেলের জায়গায় মেয়ে দেয়া হয়েছে। পরে তাদের ছেলে সন্তানকে তাদের কাছে ফিরিয়ে দেয়া হয়।

কাজলের শশুর আবু তাহের বলেন, হাসপাতালের নার্সরা ছেলে সন্তান ওটির বাইরে এনে আমাদের দেখিয়েছেন। এখন তারা কেবিনে মেয়ে সন্তান রেখে গেছে। আমরা চিল্লাচিল্লি­ করলে পরে তারা ভুলের জন্য ক্ষমা চেয়ে ছেলে সন্তানটি দিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়