শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৭ দুপুর
আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডোমারের সাবেক এমপি আফতাব ও সাবেক ওসির বিরুদ্ধে বিএনপি নেতার মামলা

রতন কুমার রায়,ডোমার(নীলফামারী) প্রতিনিধি: বিএনপির নেতা কর্মীদের উপর  হামলা মারধর ও চাঁদা দাবীর অভিযোগে নীলফামারী-১ আসনের(ডোমার-ডিমলা) সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার  ও ডোমার থানার সাবেক ওসি মো. মোয়জ্জেম হোসেনের  নামে আদালতে মামলা হয়েছে।

বৃহষ্পতিবার(১২সেপ্টেম্বর) দুপুরে ডোমার আমলী আদালত নীলফামারীতে মামলা দাখিল করলে বিচারক আমলে নিয়ে ডোমার থানাকে এফআইআর করে তদন্তের নির্দেশ প্রদান করেন। মামলাটি দায়ের করেছেন ডোমার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তৎকালীন উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ মাসুদ বিন আমিন সুমন। 

মামলার বাদী পক্ষের আইনজীবি আবু মো. সোয়েম সরকার মামলার বিষয়টি নিশ্চিত করেন। মামলার অভিযোগে বাদী দাবী করেছেন ১নং আসামী  সাবেক এমপি আফতাব উদ্দিন সরকার তৎকালীন বিরোধী রাজনৈতিক দল বিএনপির নেতা কর্মীদের হয়রানী করার উদ্যেশ্যে মামলার ২নং আসামী তৎকালীন সময়ের ওসি মোয়াজ্জেম হোসেন এর সহিত গোপনে শোলা পরামর্শ করে বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপর মামলা হামলাসহ নির্বিচারে নির্যাতন শুরু  করে এবং তাহাদেরকে ধরে থানায় নিয়ে এসে চাঁদার টাকা আদায় করতে থাকে। 

অভিযোগে আরো বলা হয়, ২০১৫ সালের ১৪ই মার্চ সন্ধ্যায় ডোমার শহরের কৃষি ব্যাংক সংলগ্ন এক চায়ের দোকানে তৎকালীন যুবদল নেতা মাসুদ বিন আমিন সুমন যুবদল নেতা হারুন, পারভেজ ও রতন আলীসহ কয়েকজনকে বেধরক পিটুনি দেয় ওসি মো. মোয়াজ্জেম হোসেন। 

এছাড়াওসি মোয়াজ্জেম মামলার ১নং আসামী সাবেক এমপি আফতাব উদ্দিন সরকারের নির্দেশ পেয়ে মাসুদ বিন আমিন সুমনের নিকট ১০লক্ষ টাকা চাঁদা দাবী করে । চাঁদা না দিলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার হুমকী দেয়া হয়। মাসুদ বিন আমিন সুমন চাঁদা দিতে অস্বীকার করিলে ওসি মোয়াজ্জেম  তাকে বেধরক পিটিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। 

এ ব্যাপারে সাবেক এমপি আফতাব ও সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে মুঠো ফোনে একাধিক বার কল দেওয়া হলেও ফোন বন্ধ থাকায় তাদের মন্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়