শিরোনাম
◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও)

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৪০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফ্যাসিস্ট বিদায় করেছি, অন্য ফ্যাসিস্টকে জায়গা দিতে নয়: সমন্বয়ক সারজিস

ডেস্ক রিপোর্ট : ছাত্র-জনতাকে ব্যবহার করে কারও ফ্যাসিস্ট হয়ে ওঠার চিন্তা থাকলে শেখ হাসিনাকে দেখে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইলে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যোনে গণঅভ্যুত্থানরে শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।


সারজিস আলম বলেন, ‘আমরা এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি, অন্য ফ্যাসিস্টকে জায়গা ছেড়ে দেওয়ার জন্য নয়। কেউ যদি এখনো চিন্তা করে ছাত্র-জনতাকে ব্যবহার করে ফ্যাসিস্ট হয়ে উঠবে, তারা যেনো শেখ হাসিনাকে দেখে শিক্ষা নেয়।’


চাঁদাবাজের প্রসঙ্গে সারজিস আলম বলেন, ‘চাঁদাবাজ ও সিন্ডিকেটের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এটি একটি ছোঁয়াচে রোগ। কেউ যদি একবার সুযোগ পায় তাহলে ধীরে ধীরে সব জায়গায় ছড়িড়ে পড়বে। চাঁদাবাজী করার কারণে অটোরিকশার ভাড়া বেশি, বাসের ভাড়া, সবজির ও পণ্যের দাম বেশি রাখা হয়।’


এসময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মিতু আক্তার, রফিকুল ইসলাম, ইলিমা খন্দকার এ্যনি, অয়ন, সুবাসিরুল, রফিকুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

সুত্র : ইনডিপেনডেন্ট টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়