শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে এক যুবকের মৃত্যু

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে করিম আলী (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের গোলাপেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। মৃত করিম ওই গ্রামের আবুল কাশেমের ছেলে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সুমকোমল চন্দ্র দেবনাথ জানান, সকলে নিজ বাড়িতে বৈদ্যুতিক লাইন মেরামত করছিলেন করিম। এ সময় বিদ্যুতায়িত হয়ে গুরতর অবস্থায় জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি সুমকোমল চন্দ্র দেবনাথ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়