শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেনাপোল বন্দরে চাঁদাবাজদের সতর্ক করলো বিএনপি নেতা  আবু তাহের ভারত

বেনাপোল (যশোর) প্রতিনিধি : বেনাপোল বন্দরে বিভিন্ন এলাকায় বিএনপি বা তার অঙ্গ সংগঠনের নেতা,কর্মী পরিচয়ে কেউ চাঁদাবাজি বা মানুষকে ভয়ভীতি দেখালে তার বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে জনগনকে আহবান জানিয়েছেন পৌর বিএনপির সেক্রেটারি আবু তাহের ভারত। 

বৃহস্পতিবার সকালে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে আলোচনায় একথা বলেন তিনি। আবু তাহের ভারত বলেন, সহস্রধীক  ছাত্র,জনতার জীবনের বিনিময়ে স্বৈরাচারী সরকারের পতন হয়েছে। এখন নতুন সরকার ব্যবস্থায় দেশে গণমানুষের নতুন করে কথা বলা আর বেঁচে থাকার স্বাধীনতা এসেছে।  মুসলিম, হিন্দুসহ সব সম্প্রদায়ের মানুষ কোন প্রকার ভীতি ছাড়ায় স্বাধীন ভাবে জীবন যাপন, নিজ নিজ ধর্ম পালন ও তাদের ব্যবসা বাণিজ্য পরিচালনা করছে।  তবে একটি মহল বর্তমান অন্তবর্তিকালিন  সরকার  আর তাদের সমর্থনে  যে রাজনৈতিক দলগুলো আছে তাদের বিতর্তিক করতে দেশ,বিদেশি বিভিন্ন ষড়যন্ত্র চলাচ্ছে। মানুষের অধিকার হরন ও দূর্বৃত্তায়ন করতে কেউ  বিএনপির নাম ব্যবহার করবে এ অধিকার কাউকে দেওয়া হয়নি। কোন অনিয়মের সাথে যারা জড়িত তাদের সতর্ক করে এসব কথা বলেন এ নেতা। 

তিনি বলেন,  বিএনপির ইতিহাস গৌরবের। বিএনপির সিনিয়র ভারপ্রাপ্ত সভাপতি তারেক  জিয়া সন্ত্রাসী,দখল দারিত্ব বা ক্ষমতার অপব্যবহার পছন্দ করেন না। তার বিভিন্ন বক্তব্যে  ইতিমধ্যে তা প্রমানিত হয়েছে। 

আবু তাহের ভারত আরো বলেন, বেনাপোল বন্দর থেকে সরকারের সবচেয়ে বেশি রাজস্ব আসে। সরকারের গুরুত্বপূর্ন প্রতিষ্ঠান বন্দর,কাস্টমস হাউস,পৌরসভা,চেকপোষ্ট ইমিগ্রেশন ও পর্যটন করপোরেশন রয়েছে বেনাপোলে। রয়েছে প্রায় সহস্রধীক সিঅ্যান্ডএফ ও ৫ শতাধিক ট্রান্সপোর্ট এজেন্সী। যারা আমদানি রফতানি বাণিজ্য পরিচালনার মাধ্যমে সরকারের রাজস্ব আদায়ে বড় ভূমিকা রাখছে। তাই এ অঞ্চলের গুরুত্ব অনেক বেশি। বাণিজ্যিক পরিবেশ তৈরীতে  এ এলাকাকে নিরাপদ অঞ্চল হিসাবে গড়ে তুলতে হবে। 

এসময় গণমাধ্যম কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক,সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, প্রেসক্লাব বেনাপোলের জিএম আসরাফ এবং সেলিম সহ বিভিন্ন গণমাধ্যমকীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়