শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় হাফেজ নিহত

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আবু সাইদ নামে এক হাফেজের মৃত্যু হয়েছে। গত বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


হাফেজ আবু সাইদ কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল ছিলেন। তিনি জেলার করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের বাসিন্দা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলে যাওয়ার সময় কিশোরগঞ্জ পৌরসভার সামনে পিক-আপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাথায় আঘাত পান তিনি। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে ভার্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা দুর্ঘটনায় হাফেজ আবু সাঈদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়