শিরোনাম
◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার আসামী'র ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি একাধিক হত্যা ও মাদক মামলার আসামী অলি মুন্সিকে গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

(১১ সেপ্টেম্বর) বুধবার দুপুরে শহরের কাউতলী জেলা প্রশাসক কার্যালয়ের সড়কে বিপুল সংখ্যক গ্রামবাসী এই মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ জামশেদ সর্দার, মোঃ তাজু সরদার, কাইতলা উত্তর ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ মুসা, ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ জাকির, ৩ নং ওয়ার্ড মেম্বার আবু হানিফ, কাইতলা উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম কবির, ব্যবসায়ী মোঃ তানভীর হোসেন সাগর, মোহাম্মদ বশির মুন্সী, মোঃ সজিব মুন্সি, মোঃ জহির মুনশি প্রমূখ। 

এ সময় বক্তারা বলেন, কুখ্যাত অলি মুন্সি দীর্ঘদিন ধরে রাজনৈতিক ছত্রছায়ায় এলাকায় ত্রাসের রাজ্য সৃষ্টি করে দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছে। সে ও তার পরিবারের হাতে অন্তত ৫ জন হত্যার শিকার হয়েছেন। 

এসবের প্রতিবাদ করলে সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রাণিসহ নির্যাতন করা হতো। বক্তারা দ্রুত পলাতক অলি মুন্সিসহ তার বাহিনীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। মানববন্ধনশেষে বিক্ষুব্ধরা কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। পরে অলি মুন্সির বিচারের দাবীতে পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করে গ্রামবাসী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়