শিরোনাম
◈ এবার গোপন কক্ষের বিষয়ে মুখ খুললেন ভাইরাল হওয়া মালা খান ◈ ২৮ হাজার টাকা চাওয়া হচ্ছে এক হালি ইলিশের দাম  ◈ আমেরিকার ব্রিফিংয়ে বাংলাদেশে শীর্ষ সন্ত্রাসীদের মুক্তির প্রসঙ্গ ◈ লস অ্যাঞ্জেলসের হয়ে খেলবেন সাকিব, তামিম টেক্সাসে ◈ সিরাজগঞ্জে যুবকের লাশ উদ্ধার ◈ বাড্ডায় নারীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে রেখে পালালেন স্বামী ◈ ভাষানটেক থানার হত্যা মামলায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ৭ দিনের রিমান্ডে ◈ বাংলাদেশকে ১০০ কোটি ইউরো দেবে জার্মানি: সৈয়দা রিজওয়ানা হাসান ◈ ২৬ তারিখ নিয়ে এত আলোচনা কেন? কী ঘটবে ◈ বাংলাদেশকে নিয়ে ভারতে ৪ দিনের বৈঠক বসছেন ভারতীয় নৌবাহিনীর কমান্ডাররা (ভিডিও)

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:১৮ বিকাল
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৩৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোন পুলিশ মানুষকে হয়রানী করলে, আমি তাকে চরমভাবে হয়রানী করবো: এসপি রহমত উল্লাহ

হাবিবুর রহমান সোহেল,কক্সবাজার : পর্যটন শহর কক্সবাজারে নবাগত পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ রহমত উল্লাহ বলেছেন, কক্সবাজারে অতি পুলিশিং চলবে না। যে পুলিশ মানুষকে হয়রানি করবে আমি তাকে চরম হয়রানি করবো। পেশাদারিত্বের সাথে প্রকৃত সেবক হয়ে জনগণের প্রত্যাশার চেয়েও বেশি কিছু করবে পুলিশ। মানুষকে হয়রানি না করে আস্থার জায়গায় ফিরিয়ে আনতে সর্বাত্মক চেষ্টা থাকবে এই বাহিনীর। 

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে কক্সবাজারের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ-সাংবাদিকদের এভাবেই কাজ করতে হবে, যাতে আয়নায় উভয়ের মুখ ঝলঝল করে। 

সভায় সাংবাদিকরা বলেন, বিগত ছাত্রজনতার আন্দোলনের সময় কক্সবাজারে যারা মিছিলে গুলি করেছিল, সন্ত্রাস করেছিল সেই দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তার করা, দ্রুত থানাগুলোকে কার্যকর করা, আইন শৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রণ ও পর্যটকসহ জনগণের নিরাপত্তা নিশ্চিত করার জন্য পুলিশ টহল জোরদার করার উপর জোর দেন। 

এর আগে গত রোববার (৮ সেপ্টেম্বর) কক্সবাজারের নতুন পুলিশ সুপার হিসেবে মুহাম্মদ রহমত উল্লাহ বিদায়ী পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। পরে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ সামগ্রিক বিষয়ে মতবিনিময় করে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়