শিরোনাম
◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেচ্ছাসেবীরা মেরামত করলেন বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ কিলোমিটার সড়ক  

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :   লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ কিলোমিটার সড়ক সেচ্ছাশ্রমে মরামত করছে সেচ্ছাসেবীরা। রবিবার সকাল থেকে স্থানীয় ১৫টি সেচ্ছাসেবী সংগঠনের দুই শতাধিক সেচ্ছাসেবী জেলার চন্দ্রগঞ্জ থানাধীন বটতলী কচুয়া সড়কের বটতলী-দত্তপাড়া বাজার পর্যন্ত সড়কটি মেরামত করে যানচলাচল উপযোগী করে তোলেন। 

লক্ষ্মীপুর জেলায় ভয়াবহ বন্যায় শত-শত সড়কের সাথে এ সড়কটিও পানির নীছে তলিয়ে যায়। পরবর্তীতে পানি কমতে থাকলে সড়কটির শতাধিক স্থানে বড়-বড় গর্তের সৃষ্টি হয়ে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে নোয়াখালী জেলার চাটখিল ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাথে চন্দ্রগঞ্জ থানার যোগাযোগ বন্ধ হয়ে যায়। বন্যারপানি কমলেও সড়কে বড়-বড় খানা-খন্দকের কারণে যান চলাচল বন্ধ থাকে। এতে এ এলাকার হাটবাজার গুলোতে পন্য পরিবহন ও নিরাপদ যাতায়াত বিঘ্নিত হতে থাকে। এই অবস্থা থেকে উত্তোরনের জন্য থানা এলাকার হামদর্দ ফাউন্ডেশন, সৈয়দপুর ক্রিড়া ও সমাজকল্যাণ সংঘ, আলোকিত দক্ষিণ মাগুরী, পদ্মপুকুর পাড় ফাউন্ডেশন, রজাইমেকহা মেডিকেল ক্লাব, আলাদাদপুর সমাজ কল্যাণ সংস্থা, একতা সমাজ কল্যাণ সংস্থা, পূনিয়ানগর দুর্বার সংঘ, উত্তর জয়পুর ফ্রেন্ডশিপ ফোরাম, জাগরণ সমাজকল্যাণ সংস্থা, আনন্দবাজার, অনলাইন হেল্প জোন ফাউন্ডেশন, খিদমাহ ফাউন্ডেশন, তারুণ্য শক্তি সংস্থা, আল করীম ফাউন্ডেশনসহ ১৫টি সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাসেবীরা সড়কের গর্তে ইট ও বালু ফেলে যানচলাচলের উপযোগী করে তোলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়