শিরোনাম
◈ গুমের তদন্ত কমিশন ক্ষমতা পেল আয়নাঘর পরিদর্শনের ◈ আবােরা নেতাকর্মীদের জরুরী নির্দেশনা দিলো আওয়ামী লীগ ◈ আদমি পার্টির অতীশি মারলেনা হচ্ছেন দিল্লির নতুন মুখ্যমন্ত্রী ◈ রিজার্ভের পতন থামিয়ে দিলো রেমিট্যান্সের প্রবাহ : বাংলাদেশ ব্যাংক ◈ আমরা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক স্থিতিশীল রাখতে চাই : ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী (ভিডিও) ◈ রাজনৈতিক দল গঠন নিয়ে যা বললেন আসিফ মাহমুদ ◈ কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ◈ আমার জয় বাংলা, জয় হিন্দ বক্তব্য ম্যানিপুলেট করা হয়েছে, আমি ক্যান্সারে আক্রান্ত : আদালতে মোজাম্মেল বাবু ◈ উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার ◈ ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে শান্ত ও মুমিনুলের ব্যাটে রান দেখতে চান

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেচ্ছাসেবীরা মেরামত করলেন বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ কিলোমিটার সড়ক  

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :   লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ কিলোমিটার সড়ক সেচ্ছাশ্রমে মরামত করছে সেচ্ছাসেবীরা। রবিবার সকাল থেকে স্থানীয় ১৫টি সেচ্ছাসেবী সংগঠনের দুই শতাধিক সেচ্ছাসেবী জেলার চন্দ্রগঞ্জ থানাধীন বটতলী কচুয়া সড়কের বটতলী-দত্তপাড়া বাজার পর্যন্ত সড়কটি মেরামত করে যানচলাচল উপযোগী করে তোলেন। 

লক্ষ্মীপুর জেলায় ভয়াবহ বন্যায় শত-শত সড়কের সাথে এ সড়কটিও পানির নীছে তলিয়ে যায়। পরবর্তীতে পানি কমতে থাকলে সড়কটির শতাধিক স্থানে বড়-বড় গর্তের সৃষ্টি হয়ে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে নোয়াখালী জেলার চাটখিল ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাথে চন্দ্রগঞ্জ থানার যোগাযোগ বন্ধ হয়ে যায়। বন্যারপানি কমলেও সড়কে বড়-বড় খানা-খন্দকের কারণে যান চলাচল বন্ধ থাকে। এতে এ এলাকার হাটবাজার গুলোতে পন্য পরিবহন ও নিরাপদ যাতায়াত বিঘ্নিত হতে থাকে। এই অবস্থা থেকে উত্তোরনের জন্য থানা এলাকার হামদর্দ ফাউন্ডেশন, সৈয়দপুর ক্রিড়া ও সমাজকল্যাণ সংঘ, আলোকিত দক্ষিণ মাগুরী, পদ্মপুকুর পাড় ফাউন্ডেশন, রজাইমেকহা মেডিকেল ক্লাব, আলাদাদপুর সমাজ কল্যাণ সংস্থা, একতা সমাজ কল্যাণ সংস্থা, পূনিয়ানগর দুর্বার সংঘ, উত্তর জয়পুর ফ্রেন্ডশিপ ফোরাম, জাগরণ সমাজকল্যাণ সংস্থা, আনন্দবাজার, অনলাইন হেল্প জোন ফাউন্ডেশন, খিদমাহ ফাউন্ডেশন, তারুণ্য শক্তি সংস্থা, আল করীম ফাউন্ডেশনসহ ১৫টি সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাসেবীরা সড়কের গর্তে ইট ও বালু ফেলে যানচলাচলের উপযোগী করে তোলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়