শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০২:১৭ রাত
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবলীগ নেতা পুলিশ হেফাজত থেকে উধাও, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশের হেফাজত থেকে সাইফুল ইসলাম নামে যুবলীগের এক নেতা পালিয়েছে। এ ঘটনায় থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার করা হয়েছে। আরিফুর রহমান নামে এক পুলিশ পরিদর্শককে ওই থানার ওসি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- ওসি মো. রাশেদুল ইসলাম, ডিউটি অফিসার আমির হোসেন, এসআই নাছিমা আক্তার ও কনস্টেবল মো. এনামুল হক। গতকাল দুপুরে এ সংক্রান্ত আদেশ জারি করেন জেলার পুলিশ সুপার রায়হান উদ্দিন খান। এর আগে সকাল ৯টার দিকে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যান সাইফুল। তিনি উপজেলার কলাউজান বলিপাড়া গ্রামের নজির আহমদের ছেলে। তার বিরুদ্ধে থানায় চুরি ও চাঁদাবাজির অভিযোগে একাধিক মামলা রয়েছে। পুলিশ জানায়, সাইফুলকে গতকাল সকালে ৮টার দিকে তার বাড়ি থেকে ধরে মারধরের পর পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। কিন্তু, তিনি কৌশলে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, স্থানীয়রা যুবলীগ নেতা সাইফুলকে ধরে থানায় হস্তান্তর করেন। সে কৌশলে থানা থেকে পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। দায়িত্বে অবহেলায় ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। উৎস: মানবজমিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়