শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০১:১০ রাত
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ককে কুপিয়ে হত্যা

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বগুড়ায় প্রতিপক্ষ সন্ত্রাসীদের রামদার কোপে স্বেচ্ছাসেবক দল বগুড়া সদর উপজেলার আহ্বায়ক মিজানুর রহমান খুন হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত অনুমান সাড়ে ৯টার দিকে বগুড়া সদর উপজেলার গোকুল এলাকায় নিজ অফিসে তাকে হত্যা করা হয়। এসময় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, নিহত মিজানুর রহমান জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বগুড়া সদর উপজেলা কমিটির আহ্বায়ক এবং গোকুল এলাকার আফছার আলীর ছেলে। পুলিশ ও দলীয় নেতা-কর্মীরা তাৎক্ষণিকভাবে ওই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলতে পারেনি। দলটির একটি সূত্র জানায়, গোকুল এলাকার এক যুবদল নেতার সঙ্গে বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। কিন্তু প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিজানুর রহমান সোমবার রাতে গোকুল এলাকায় ইউনিয়ন পরিষদের সামনে তার নিজ দপ্তরে বসে ছিলেন। লোডশেডিং চলাকালে রাত ৯টার দিকে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে তার অফিসে ঢোকে। এরপর রাম দা দিয়ে তাকে কুপিয়ে চলে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জাতীয় স্বেচ্ছাসেবক দলের বগুড়া জেলা কমিটির সদস্য সচিব আবু হাসান জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মিজানুর রহমানের মৃত্যু হয়েছে৷ হত্যাকাণ্ডের কারণ জানতে চাইলে তিনি বলেন, কারণটি আমরা এখনও জানতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে আধিপত্য নিয়ে বিরোধের কারণে তাকে হত্যা করা হতে পারে।

বগুড়ার সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে আইন শৃঙ্খলা বাহিনী সহ সেখানে পৌঁছেছেন। ঘটনাস্থল থেকে অপর একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়