শিরোনাম
◈ কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ◈ আমার জয় বাংলা, জয় হিন্দ বক্তব্য ম্যানিপুলেট করা হয়েছে, আমি ক্যান্সারে আক্রান্ত : আদালতে মোজাম্মেল বাবু ◈ উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার ◈ ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে শান্ত ও মুমিনুলের ব্যাটে রান দেখতে চান ◈ আন্তর্জাতিক ক্রিকেট বিশ্লেষকদের দাবি এটাই বাংলাদেশের সেরা টেস্ট দল ◈ আশুলিয়ায় শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ ◈ মণিপুরকে কেন শান্ত করতে পারছে না ভারত? ◈ ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক ◈ চাঁদাবাজির প্রতিবাদ করায় ব্যবসায়ী খুন ◈ অবৈধ অভিবাসী ধরতে অভিযানের ঘোষণা, উদ্বেগ বাংলাদেশি কমিউনিটিতে

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৫৯ রাত
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:০৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সমন্বয়কদের কোন্দলে নরসিংদীতে সভা না করেই ফিরলেন সারজিস আলম (ভিডিও)

নরসিংদীতে সভার নির্ধারিত স্থান নিয়ে দুটি পক্ষের কোন্দলের কারণে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম সভা করতে পারেননি। 

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৩টায় নরসিংদী শহরের সাটিরপাড়া কালী কুমার ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে ছাত্র-নাগরিকদের সঙ্গে মতবিনিময় সভা করার কথা ছিল তার। কিন্তু অপর একটি পক্ষ সভার স্থান পরিবর্তন করে নরসিংদী সরকারি কলেজ মাঠে সভা করার মত দেয়। এতে উভয় পক্ষের মধ্যে হট্টগোলের সৃষ্টি হয়। এক পর্যায়ে সারজিস আলম নির্ধারিত স্থানের সভা বাতিল করে দেন। 

অবশ্য এর আগে তিনি সকাল সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন নরসিংদী ক্লাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্থানীয় স্বেচ্ছাসেবীদের সঙ্গে মতবিনিময় করেন। এর পর বেলা সাড়ে ১১টায় নরসিংদীর শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাত করেন। 

সমন্বয়কদের একাধিক সূত্র জানিয়েছে, নরসিংদীর দুই গ্রুপ একত্রিত হতে পারলে অতিদ্রুতই আবার নরসিংদীতে আসবেন বলে জানিয়েছে সারজিস আলম। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়