শিরোনাম
◈ কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ◈ আমার জয় বাংলা, জয় হিন্দ বক্তব্য ম্যানিপুলেট করা হয়েছে, আমি ক্যান্সারে আক্রান্ত : আদালতে মোজাম্মেল বাবু ◈ উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার ◈ ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে শান্ত ও মুমিনুলের ব্যাটে রান দেখতে চান ◈ আন্তর্জাতিক ক্রিকেট বিশ্লেষকদের দাবি এটাই বাংলাদেশের সেরা টেস্ট দল ◈ আশুলিয়ায় শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ ◈ মণিপুরকে কেন শান্ত করতে পারছে না ভারত? ◈ ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক ◈ চাঁদাবাজির প্রতিবাদ করায় ব্যবসায়ী খুন ◈ অবৈধ অভিবাসী ধরতে অভিযানের ঘোষণা, উদ্বেগ বাংলাদেশি কমিউনিটিতে

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৪ রাত
আপডেট : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় দুই শ্রমিক নিহত

শাহাজাদা এমরান, স্টাফ রিপোর্টার,কুমিল্লা : কুমিল্লা ইপিজেডের সামনে কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত দুইজনেই কুমিল্লা ইপিজেডের একটি প্রতিষ্ঠানের কর্মী। রবিবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টায় কুমিল্লার সদর উপজেলার ইয়াছিন মার্কেট এলাকার গেটে এ দুর্ঘটনা ঘটে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন ইপিজেড পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন।

নিহতরা হলেন, টাঙ্গাইলের নারুন্দা এলাকার মজনু মিয়ার ছেলে হাসান মিয়া (২৪) ও খুলনার বানিশান্তা এলাকার হুমায়ুন হোসেনের ছেলে মাসুম হোসাইন (২৯)। ইপিজেড পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন বলেন, ছুটি হওয়ার পর কুমিল্লা ইপিজেডের দুজন কর্মী মোটরসাইকেলযোগে গেট থেকে বের হন। এসময় পেছন থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলে দুজন মারা যায়। এঘটনায় কাভার্ডভ্যানটি আমাদের হেফাজতে রয়েছে। দুজনের মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ সেখানে আছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়